Tuesday, April 23, 2024
HomeNewsডাকাতির প্রস্তুতিকালে Police Station এর ধাওয়ায় ৬ ডাকাত আটক

ডাকাতির প্রস্তুতিকালে Police Station এর ধাওয়ায় ৬ ডাকাত আটক

ডাকাতির প্রস্তুতিকালে Police Station এর ধাওয়ায় ৬ ডাকাত আটক, অস্ত্র ও রাম দা উদ্দার।  কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালী প্রাণ কেন্দ্র থেকে বিচ্ছিন্ন সোনাদিয়া দ্বীপে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক ও একটি রামদা উদ্ধার কর হয়েছে।

১৪ এপ্রিল (বুধবার) বিকেল ৩ টার দিকে স্হানীয়দের সহয়তায় তাদের আটক করতে সক্ষম হয় মহেশখালী থানা পুলিশ।

মহেশখালী থানা Police Station এর পুলিশ সূত্রে জানা যায়, ১৪ এপ্রিল (বুধবার) আনুমানিক বিকেল ৩ টার দিকে স্হানীয়দের সূত্রে খবর আসে সোনাদিয়া দ্বীপে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল সন্ত্রাসী। ওই খবর পাওয়ার পরপরই কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম)র সার্বিক তত্ত্বাবধানে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই’র নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) আশিক ইকবাল সহ এসআই মোঃ আল আমিন ও সঙ্গীয় ফোর্স স্হানীয়দের সহযোগিতায় মহেশখালীর বিচ্ছিন্ন সোনাদিয়া দ্বীপে বোট ডাকাতির প্রস্তুতিকালে- ডাকাত দলের ৬ সদস্যকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন- নুরুল কবির (৩০), পিতা-মোঃ হোছন, শওকত (২০), পিতা-মৃত আব্দুল খালেক, রবিউল হাসান (১৯), পিতা-সাহাবমিয়া সর্ব সাং- মিঠাছড়ি, শাপলাপুর। মোস্তফা কামাল প্রকাশ মিসু (২২), পিতা-মাওলানা মোস্তাফিজুর রহমান, সাং-আধাঁরঘোনা, কালারমারছড়া। রফিকুল হাসান (১৮), পিতা-ওসমান গনি সাং-আধঁরঘোনা, কালারমারছড়া।
৬। জিয়াবুল (২৪), পিতা-আসদ আলী, সাং-ধলঘাটা, মহেশখালী।

এবিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই সাংবাদিকদের বলেন, সোনাদিয়া দ্বীপে ডাকাতির প্রস্তুতিকালে স্হানীয়রা ডাকাতদলের ৬ সদস্য কে আটকে রেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক ও রামদা সহ ডাকাতদলে ৬ সদস্যকে গ্রেফতার করেন।
তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুনঃ

লকডাউনে কিভাবে মুভমেন্ট পাস নিবেন জেনে নিন

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!