Friday, April 26, 2024
HomeNewsপৌরসভায় জেলেদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ত্রাণ বিতরণ

পৌরসভায় জেলেদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ ত্রাণ বিতরণ

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

মহেশখালী পৌরসভার ০১,০২,০৩ ও ০৪ নং ওয়ার্ডের জেলেদের মাঝে জনপ্রতি ৩০ কেজি করে চাউল বিতরণ করেছে মহেশখালী পৌরসভা।

সাগরে ৬৫ দিন মাছ ধরা বন্ধ থাকায় ২য় ধাপে এই চাউল বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে পৌরসভার সকল ওয়ার্ডের জেলেদের মাঝে সরকারের পক্ষ থেকে দেওয়া ৩০ কেজি করে চাউল বিতরণ করা হবে বলে জানান মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।

বিশেষ ত্রাণ বিতরণকালে মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন যাতে বাংলাদেশের মানুষের সুখে দুঃখে দাঁড়াতে পারে। আপনাদের যে কোন বিপদে আপদে বর্তমান সরকার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল এবং সামনেও দেবে। আপনার যে কোন সময় সরকারের গৃহীত সিদ্ধান্ত মেনে চলবেন, মহামারী করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান উপস্থিত জেলেদের উদ্দেশ্যে বলেন, আপনারা সরকারের গৃহীত সিদ্ধান্ত (৬৫দিন সাগরে মাছ ধরা) কে মেনে চলেছেন এজন্য আপনাদেরকে ধন্যবাদ জানাই। এই বন্ধের সময় আপনাদের যাতে অভাব অনটন বেড়ে না যায় সেদিকে নজর রেখেই জনপ্রতি চাউল বরাদ্দ দেয়া হয়েছে। আপনারা সকলেই ভাল থাকুন আর সুস্থ থাকুন সরকারের যে কোন সিদ্ধান্ত মেনে চলুন।

সুবিধাভোগী জেলেরা সাগরে এই ৬৫ দিন মাছ ধরা বন্ধের সময় ১ম ধাপে জনপ্রতি ৫৬ কেজি ২য় ধাপে ৩০কেজি চাউল পেয়ে অনেক খুশি। জেলেরা বলেন, আমরা সরকারকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। বিশেষ ত্রাণের চাউল দিয়ে আমাদের পরিবারে অনেকটা অভাব দূর করবে।

১৭ জুলাই (শনিবার) এ বিশেষ সহায়তা বিতরণকালে উপস্তিত ছিলেন- মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহ্ফুজুর রহমান, মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শামশুল আলম, পৌরসভার সচিব নুর মোহাম্মদ, ১,২,৩,৪ ওয়ার্ডের সকল কাউন্সিলর, পৌরসভার কর্মকর্তা কর্মচারী বৃন্দ প্রমুখ।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!