Monday, May 20, 2024
HomeNewsবড় মহেশখালীবাসী'কে চেয়ারম্যান এনায়েত উল্লাহ বাবুলের পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা

বড় মহেশখালীবাসী’কে চেয়ারম্যান এনায়েত উল্লাহ বাবুলের পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা

মুসলিম উম্মাহের সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান উপলক্ষে বড় মহেশখালীবাসী সহ পুরো মহেশখালীবাসীকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন- মহেশখালী উপজেলার ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারে সন্তান বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ্ বাবুল।

তিনি এক বিবৃতিতে বলেন, ধর্মপ্রাণ মুসলমানদের কাছে রমজান মাস সংযম, আত্মশুদ্ধি, ও সিয়াম সাধনা এবং ত্যাগের মাস। পবিত্র মাহে রমজান আমাদের মাঝে সমাগত। এই মাসকে ঘিরে সবসময় আমাদের নানান আগাম আয়োজন থাকে।

বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্বে আজ এক ভয়াবহ পরিস্থিতি। এ করোনা নামক মহামারীতে আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশও আজ বিপর্যস্ত।

তাই, মহেশখালী উপজেলা সহ বড় মহেশখালী ইউনিয়নের আপামর জনতার কাছে আমার অনুরোধ, সরকারের আদেশ মেনে নিজ নিজ ঘরে থেকেই ইবাদত- বন্দেগী করুন। সংকটময় এ মুহূর্তে মসজিদে না গিয়ে ঘরে থেকেই পাঁচ ওয়াক্ত নামাজ সহ তারাবিহ আদায় করুন। জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে যাবেন না।

পবিত্র রমজানের উছিলায় আল্লাহ যেন সব দুর্যোগ থেকে আমাদের সবাইকে হেফাজত করেন- তাঁর জন্য মহান আল্লাহর দরবারে সবাই দোয়া করবেন। বিশেষ প্রয়োজনে ঘরের বাইরে গেলে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করুন।

তিনি আরো বলেন, আসুন সবাই মিলে আমরা মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি। মহান আল্লাহর দরবারে সকলের সুখ, সমৃদ্ধি ও শান্তি কামনা করি। রহমত, মাগফিরাত ও নাজাতের মহান বার্তা নিয়ে মাহে রমজান আমাদের মাঝে উপস্থিত। সবাইকে আবারও পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা।

রমজানের প্রতিটি ক্ষণ রহমত ও বরকতে পরিপূর্ণ। এ মাসেই রয়েছে হাজার রাতের চেয়েও শ্রেষ্ঠ মহিমান্বিত রাত লাইলাতুল ক্বাদর। ইসলাম ধর্ম অনুযায়ী এ মাসে প্রতিটি নেক আমলের সাওয়াব আল্লাহতা’আলা ৭০ গুণ বাড়িয়ে দেন।

রমজানের মহান শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার মাঝে প্রতিফলিত হোক এটাই আমরা কামনা করি।

পাশাপাশি তিনি সরকার ঘোষিত আগামী ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত লকডাউন কার্যকরে বড় মহেশখালী ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের সার্বিক সহযোগিতা কামনা করেন। এবং ব্যবসায়ীদেরকে দোকানপাট সরকারি নির্দেশনা মোতাবেক খোলা ও বন্ধ রাখার নির্দেশ দেন এবং পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানান।
মসজিদে নামাজ আদায় নিয়ে খতিব, ইমাম, মোয়াজ্জেম সহ সর্বোচ্চ ২০ জনের যে নির্দেশনা রয়েছে তা মেনে চলে মসজিদে নামাজ আদায় করতে বড় মহেশখালী ইউনিয়নের সকল আলেম সমাজের তিনি উদাত্ত আহ্বান জানান।

শুভেচ্ছান্তেঃ

আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল,
চেয়ারম্যান- ০৬ নং বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ,
মহেশখালী, কক্সবাজার

Related News

2 COMMENTS

Comments are closed.

- Advertisment -

Popular News

error: Content is protected !!