Tuesday, June 18, 2024
HomeNewsআস্থা’র উদ্যোগে মহেশখালীতে শিক্ষা উপকরণ বিতরণ

আস্থা’র উদ্যোগে মহেশখালীতে শিক্ষা উপকরণ বিতরণ

২৬ জানুয়ারী বৃহস্পতিবার মহেশখালী উপজেলার বিভিন্ন স্কুলের দরিদ্র ও মেধাবী কোমলমতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে কক্সবাজার ভিত্তিক মানবিক ও সামাজিক সংগঠন আস্থা ও আস্থা ফাউন্ডেশন

শিক্ষার্থীদের সাথে এমপি মহোদয়ের কথোপকথন
শিক্ষার্থীদের সাথে এমপি মহোদয়ের কথোপকথন

সাধারণ সদস্য জনাব মোঃ সালাউদ্দিনের কুরআন থেকে তেলওয়াত ও এডভোকেট দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহেশখালী-কুতুবদিয়া আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব আশেক উল্লাহ রফিক – এমপি।

এমপি মহোদয়কে ফুল দিয়ে বরণ

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি জনাব এ এফ এম শামীম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব বাবু ভবরঞ্জন দাশ, শিক্ষাবিদ জনাব হুমায়ুন কবির আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দিচ্ছেন শিক্ষাবিদ জনাব হুমায়ুন কবির আজাদ স্যার

এছাড়াও প্রেস ক্লাব সভাপতি জনাব আবুল বাশার পারভেজ, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক জনাব সালামত উল্লাহ, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী, সম্মানিত সাংবাদিকবৃন্দ,অভিবাবকবৃন্দ ও আস্থার সদস্যবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় সাংসদ আস্থার কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষাবান্ধব উদ্যোগের কথা উল্লেখ করেন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রাথমিক শিক্ষা জাতীয়করনের কথা স্মরন করেন।

আস্থা ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন মাননীয় এমপি মহোদয়

এ সময় এমপি মহোদয় আস্থার কাজে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন ও সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পরে মাননীয় সাংসদ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কোমলমতি শিশুদের সাথে মত বিনিময় করেন ও নিজ হাতে ব্যাগ বিতরণ করেন।

শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করছেন মাননীয় এমপি মহোদয়

অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের সাথে কথা বলেন এবং ফটোশুট করেন মাননীয় প্রধান অতিথি জনাব আলহাজ্ব আশেক উল্লাহ রফিক – এমপি।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!