Monday, May 20, 2024
HomeNewsমহেশখালী পৌরসভার দুই মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ আটক

মহেশখালী পৌরসভার দুই মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ আটক

দ্বীপ উপজেলা মহেশখালী পৌরসভার দাশিমাঝির পাড়ার সরওয়ার ও শাহ আলম নামের দুই মাদক ব্যবসায়ী কে মাদক বিক্রির সময় হাতেনাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করেছেন এলাকাবাসী।

২৯ মে (শনিবার) রাত আনুমানিক ১০ঃ৩০ মিনিটের সময় পৌরসভার উত্তর ঘোনাপাড়া এলাকা থেকে এলাকাবাসীর সহযোগীতায় পুটিবিলা দাশিমাঝি পাড়ার মাদক ব্যাবসায়ী সরওয়ার ও শাহ আলমকে পুলিশ আটক করতে সক্ষম হন।

স্থানীয় সুত্রে জানা যায়, মহেশখালী পৌরসভার পুটিবিলা দাশিমাঝি পাড়া এলাকার মৃত আবুল হোছনের পুত্র সরওয়ার (৪০) ও মোঃ ছফুরের পুত্র শাহ আলম (৩৮) দীর্ঘদিন ধরে পৌরসভার বিভিন্ন এলাকায় খুচরা ইয়াবা ও মদ বিক্রি আসছিল।

প্রতিদিনের ন্যায় ২৯ মে রাত আনুমানিক ১০ঃ৩০ মিনিটের সময় কমিউনিটি সেন্টারের দিঘির পাড়ে মাদক ব্যাবসায়ী সরওয়ার ও শাহ আলম স্হানীয়দের কাছে খুচরা ইয়াবা ও মাদক বিক্রি করছিলেন।

এসময় উত্তর ঘোনা পাড়ার কিছু যুবক এলাকাবাসীকে সাথে নিয়ে তাদের প্রথমে নজরে রাখেন পরে মাদকদ্রব্য সহ আটকে রেখে পুলিশকে খবর দেন।

তাৎক্ষণিক এস আই মণিষ সরকারের নেতৃত্বে মহেশখালী থানা পুলিশের একটি টীম ঘটনাস্থলে পৌঁছায়। এসময় ঘটনাস্থলে এলাকাবাসীর উপস্থিতি ছিলো চোঁখে পড়ার মত।

এস আই মণিষ সরকার চিহ্নিত মাদক ব্যবসায়ী দের ধরে পুলিশের হাতে সোপর্দ করায় মহেশখালী থানা পুলিশের পক্ষ থেকে উত্তর ঘোনাপাড়াবাসীকে ধন্যবাদ জানান।

তিনি আরও বলেন প্রতি এলাকায় যদি এরকম চিহ্নিত মাদক ব্যাবসায়ীদের ধরে পুলিশের হাতে সোপর্দ করেন তবেই নিজ নিজ এলাকা মাদকমুক্ত হবে। পরে পুলিশ মাদকদ্রব্য সহ উক্ত মাদক ব্যাবসায়ীদের থানায় নিয়ে যায়।

উক্ত মাদক ব্যাবসায়ীদের আটকের বিষয়টি নিশ্চিত করে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই বলেন, রাত আনুমানিক ১০ঃ৩০ মিনিটের পৌরসভার ঘোনাপাড়া এলাকা থেকে দুইজন চিহ্নিত খুচরা মাদক ব্যাবসায়ীকে ১০ পিচ ইয়াবা ও দুই লিটার দেশীয় মদসহ এলাকাবাসী ধরে পুলিশের হাতে সোপর্দ করেন এবং তাদের বাড়ী পুটিবিলা দাশিমাঝি পাড়া বলে জানা যায়।

বর্তমানে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য আইনে মহেশখালী থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!