Friday, April 26, 2024
HomeNewsইবি বঙ্গবন্ধু হলের ডিবেটিং সোসাইটির ২০২১-২২ সেশনের কমিটি অনুমোদন

ইবি বঙ্গবন্ধু হলের ডিবেটিং সোসাইটির ২০২১-২২ সেশনের কমিটি অনুমোদন

ক্যাম্পাস প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কুষ্টিয়া এর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং সোসাইটি’র ২০২১-২২ সেশনের কার্যকরী কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের স্নাতকোত্তর শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাসুম সরকার কে সভাপতি ও একই বিভাগের শিক্ষার্থী তারিক সাইমুম কে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে বলে জানা যায়।

১১ অক্টোবর (সোমবার) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ডিবেটিং সোসাইটির মডারেটর সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম ও হল প্রভোস্ট অধ্যাপক ড. তপন কুমার জোদ্দারের অনুমতিক্রমে এ কমিটির অনুমোদন দেন হল ডিবেটিং সোসাইটি’র সদ্য বিদায়ী সভাপতি রাফসান বুলবুল।

নব নির্বাচিত সভাপতি মাসুম সরকার ও সাধারণ সম্পাদক তারিক সাইমুম স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের মোঃ আব্দুল্লাহ আদনান, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ব্যবস্থাপনার বিভাগের শ্যাম সরকার, সাংগঠনিক সম্পাদক পদে বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ইমানুল সোহান, দপ্তর সম্পাদক পদে আরবী সাহিত্য বিভাগের ইব্রাহিম খলিল, অর্থ-সম্পাদক হিসেবে রয়েছেন রাষ্ট্র্রবিজ্ঞান বিভাগের হাম্মাদ আহম্মেদ, তথ্য ও প্রচার সম্পাদক পদে আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের শাহ জাহান আলী, বিতর্ক ও গবেষণা সম্পাদক পদে হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সালমান আহমেদ, সাহিত্য সম্পাদক পদে অর্থনীতি বিভাগের ফুয়াদ হাসান, শিক্ষা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে আল-ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের আহসান হাবিব।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আসানুউল্লাহ চৌধুরী, মাহমুদুল হাসান ও নাজিম হোসেন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!