Saturday, May 18, 2024
HomeNewsWINGS'র সভাপতি সাজ্জাদ, সাধারণ সম্পাদক খোরশেদ

WINGS’র সভাপতি সাজ্জাদ, সাধারণ সম্পাদক খোরশেদ

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা শহরের বিভিন্ন প্রাইভেট বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, স্কুল-কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত মহেশখালী’র শিক্ষার্থীদের সংগঠন “উইংস” (WINGS) এর ২০২১-২২ সেশনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

২২শে জুলাই (বৃহস্পতিবার) সাজ্জাদ পলাশ কে সভাপতি ও এস্তাফিজুর রহমান খোরশেদ কে সাধারণ সম্পাদক করে ১ বছরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন- এহতেশাম বিল্লাহ্ শাওন, সহ- সভাপতি সাহেদুল ইসলাম মামুন।

কমিটির যুগ্ম- সাধারণ সম্পাদক তারেক মাহমুদ, সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দীন, সহ-সাংগঠনিক সম্পাদক ওবাইদ ফাহিম, অর্থ সম্পাদক নাঈম রহমান আকাশ, সহ-অর্থ সম্পাদক শাহাদাত সামি, দপ্তর সম্পাদক হেলাল আরভিন, প্রচার সম্পাদক রাশেদ খান মেনন, উপ-প্রচার সম্পাদক আসিফ রহমান সৌরভ ও ক্রীড়া সম্পাদক তাজকিনুল হাসনাত।

প্রাপ্ত তথ্য মতে, ঢাকা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত মহেশখালীর শিক্ষার্থীদের ভাতৃত্বের বন্ধনে একত্রিত করার লক্ষ্যে ২০১৬ সালের ১০ই অক্টোবর ” ভাতৃত্ব – সেবা-অগ্রগতি” এ স্লোগান কে ধারণ করে যাত্রা শুরু করে উইংস (WINGS)।

ভাতৃত্বের বন্ধনে আবব্ধ হওয়ার পাশাপাশি মহেশখালীর শিক্ষার উন্নয়নে কাজ করে যাওয়া তাদের মূল লক্ষ্য বলে জানান সংশ্লিষ্টরা।

প্রতিষ্টার পর থেকে সংগঠনটি (উইংস) শিক্ষাবৃত্তি, গুণীজন সংবর্ধনা, দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান, করোনাকালীন সময়ে সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ সহ বিভিন্ন সৃষ্টিশীল ও সুসংগঠিত কাজের মাধ্যমে সুনাম কুড়িয়েছে এ সংগঠনটি।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!