Monday, May 20, 2024
HomeNewsসত্যর পথে সাহসিকতার সঙ্গে সংবাদ পরিবেশনে পাঠক প্রিয়তার শীর্ষে দৈনিক ইনানী- মাহবুবুর...

সত্যর পথে সাহসিকতার সঙ্গে সংবাদ পরিবেশনে পাঠক প্রিয়তার শীর্ষে দৈনিক ইনানী- মাহবুবুর রহমান চৌধুরী

দৈনিক ইনানীর প্রধান সম্পাদক ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ মোঃ মাহাবুবুর রহমান চৌধুরী বলেছেন, বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে এগিয়ে যাচ্ছে দৈনিক ইনানী। সত্যানুসন্ধানী সাহসী সাংবাদিকদের নিয়ে সত্য সংবাদ পরিবেশনের মাধ্যমে দৈনিক ইনানী (The Daily Inani) আজ পাঠকের মন জয় করে নিয়েছে। সত্য এবং ন্যায়ের পথে সাহসের সঙ্গে সংবাদ পরিবেশনের মধ্যে দিয়ে পত্রিকাটি পাঠক প্রিয়তার শীর্ষে অবস্থান করছে।

The daily inani

আমরা চেষ্টা করব যেন ধারাবাহিকতা রক্ষা করে সামনের দিকে এগিয়ে যেতে পারি। তিনি আরও দ বলেন, অনিয়ম, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে দৈনিক ইনানী সবসময় সোচ্চার ছিল। ভবিষ্যতেও থাকবে। দৈনিক ইনানী হবে গণমানুষের দৈনিক। আর সেজন্য প্রতিনিধিদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

তিনি ১ (এপ্রিল) বৃহস্পতিবার সকালে হোটেল আল গণির গাংচিল ব্যাঙ্কুয়েট হলে অনুষ্ঠিত দৈনিক ইনানীর(The Daily Inani ) প্রতিনিধি সম্মেলনে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

উক্ত প্রতিনিধি সম্মেলনে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক ইফতেখার উদ্দিন চৌধুরী বলেন- জেলার গণমানুষের হৃদয়ে প্রিয় পত্রিকা হিসেবে ইতোমধ্যে দৈনিক ইনানী স্থান করে নিয়েছে। তিনি বলেন-দৈনিক ইনানী জন্মলগ্ন থেকেই সাহসী ভূমিকা পালন করে আসছে। ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

The Daily Inani

একই অনুষ্ঠানে পত্রিকাটির নির্বাহী সম্পাদক ও বার্তা প্রধান শফিউল্লাহ শফি বলেন, সত্যকে সত্য বলা এবং মিথ্যাকে মিথ্যা বলার সাহস দৈনিক ইনানী’র সংবাদকর্মীদের রয়েছে। ভবিষ্যতে এরই ধারাবাহিকতায় দৈনিক ইনানীর সকল সংবাদকর্মী কাজ করে যাবে। আর এজন্য তিনি দৈনিক ইনানীর সকল সংবাদকর্মীদের গুরুত্ব সহকারে সংবাদ পরিবেশনের মাধ্যমে এলাকার উন্নয়ন, সম্ভাবনা, সমস্যা ও অপরাধ কর্মকান্ডের সংবাদ পাঠানোর আহবান জানান।

তিনি বলেন,

সত্য প্রকাশে দৈনিক ইনানী কখনো কারো সাথে আপোষ করেনি, ভবিষ্যতেও করবে না।

পত্রিকার নব-নিযুক্ত ব্যবস্থাপনা সম্পাদক আবদুল করিম বলেন-অনিয়ম, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে সংবাদ প্রকাশে দৃঢ় প্রত্যয়ে কাজ করে যাচ্ছে দৈনিক ইনানীর সংবাদকর্মীরা। একঝাঁক সত্যানুসন্ধানী সাহসী সাংবাদিদের নিয়ে দৈনিক ইনানী আজ গণমানুষের অন্তর জয় করেছে।

দৈনিক ইনানী (The Daily Inani )র যুগ্ন বার্তা সম্পাদক বলরাম দাশ অনুপমের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত প্রতিনিধি সম্মেলনে উপস্থিত ছিলেন ও বক্তব্যে রাখেন, তরুন ব্যবসায়ী মোঃ রুবেল, দৈনিক ইনানীর নিজস্ব প্রতিবেদক সিরাজুল ইসলাম, চকরিয়া অফিস প্রধান মোঃ আবদুল মজিদ, টেকনাফস্থ নিজস্ব প্রতিবেদক হাফেজ মুহাম্মদ কাশেম, ঈদগাঁওস্থ নিজস্ব প্রতিবেদক মোঃ রেজাউল করিম, পেকুয়াস্থ নিজস্ব প্রতিবেদক মোঃ রিয়াজ উদ্দিন, চকরিয়াস্থ নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ উল্লাহ, পেকুয়া প্রতিনিধি গিযাস উদ্দিন, রামু প্রতিনিধি আনিস নাঈমুল হক, মহেশখালী প্রতিনিধি আ.ন.ম হাসান, উখিয়া প্রতিনিধি শহিদ রুবেল, টেকনাফ প্রতিনিধি মোঃ শহিদ উল্লাহ, চকরিয়া প্রতিনিধি নিজাম উদ্দিন, মহেশখালী প্রতিনিধি (উত্তর) মোঃ কায়সার হামিদ, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি মোঃ ইউনুছ, উপকূলীয় প্রতিনিধি খলিল উল্লাহ, দৈনিক ইনানীর সার্কুলেশন ম্যানেজার জাহেদুল ইসলাম বাবলু, কম্পিউটার ইনচার্জ উক্যমং, কম্পিউটার অপারেটর অংছেন লাইন, অফিস সহায়ক মোঃ সাজ্জাদ হোসেন।

উক্ত প্রতিনিধি সম্মেলনে শফিউল্লাহ শফিকে নির্বাহী সম্পাদক, আবদুল করিমকে ব্যবস্থাপনা সম্পাদক ও বলরাম দাশ অনুপমকে যুগ্ন বার্তা সম্পাদক পদে পদায়ন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই কোরান তেলওয়াত করেন মোঃ রেজাউল করিম। পরে সকল কর্মকর্তা ও প্রতিনিধিদের মাঝে পরিচয়পত্র প্রদান করা হয়।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!