Tuesday, April 23, 2024
HomeNewsশাপলাপুরে পিতার হাতে পুত্র খুন; গ্রেফতার ২

শাপলাপুরে পিতার হাতে পুত্র খুন; গ্রেফতার ২

দ্বীপ উপজেলা মহেশখালীর শাপলাপুরে পিতার নেতৃত্বে সন্ত্রাস বাহিনী নিয়ে রাতের অন্ধকারে ঘুমান্ত অবস্থায় ছেলের পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে। নিহত জুবায়ের (৩৫) কে মুমূর্ষু অবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত জুবায়েরের ভাই মোঃ ফায়সাল (২৮), মা জান্নাত বেগম (৫৫), বোন জুনুু বেগম (৪০) ও ভাগ্নী শামিমা আক্তার (১৬) কে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।

প্রাপ্ত তথ্য মতে, উপজেলার শাপলাপুর ইউনিয়নের জামির ছড়ি গ্রামের বাসিন্দা ঘাতক আলতাফ হোসেনের সাথে মূলত জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিতা-পুত্রের মধ্যে এ ঘটনা ঘটে বলে প্রাথমিক ভাবে জানা যায়।

নিহতের পরিবার ও এলাকাবাসীরা জানান, ঘাতক পিতা আলতাফ হোসেনের নেতৃত্বে একদল সন্ত্রাসী দিবাগত রাত ১টার দিকে ঘুমন্ত অবস্থায় হামলা চালিয়ে জুবায়ের ও অন্যান্যদের এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। হাত পায়ের রগ কেটে দিয়ে জুবায়ের কে হত্যা করা হয়েছে। মূলত আলতাফ হোসেনের প্রথম স্ত্রীর সন্তানদের সাথে দ্বিতীয় স্ত্রীর সন্তানদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল, এরই জের ধরে স্ব পরিবারে হত্যা করতে রাতের আঁধারে পিতা ও সৎ ভাইয়ের নেতৃত্বে ভাড়াটে সন্ত্রাসীদের নিয়ে এ হামলা চালানো হয়েছে।

আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুবায়ের কে মৃত ঘোষণা করেন এবং বাকিদের অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে ঘটনার পরপরই অভিযান চালিয়ে মূল ঘাতক পিতা আলতাফ হোসেন ও সৎ ভাই টিপুকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে মহেশখালী থানা পুলিশ এবং বাকি সন্ত্রাসীদের ধরতে পুলিশী অভিযান চলমান রয়েছে জানিয়ে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল হাই।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!