Monday, February 26, 2024
HomeEducationNSU থেকে আরও একজন গুগল ইঞ্জিনিয়ার

NSU থেকে আরও একজন গুগল ইঞ্জিনিয়ার

ক্যাম্পাস প্রতিনিধিঃ

দেশের অন্যতম সুনামধন্য প্রাইভেট শিক্ষাপ্রতিষ্ঠান নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় এর প্রাক্তন ছাত্র জাহিদ হাসান সম্প্রতি গুগলের লেভেল-৪ ক্যাটাগরির সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে যোগদান করতে যাচ্ছেন।
জাহিদ হাসান উক্ত বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের একজন উদীয়মান মেধাবী।
জাহিদ হাসান এনএসইউ -তে শিক্ষাজীবনের সময় এনএসইউপিএসের মূল সদস্য এবং নিয়মিত প্রতিযোগী ছিলেন। তিনি NSUPS এর পক্ষ থেকে অসংখ্য প্রোগ্রামিং প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন এবং অনেক পুরস্কার জিতেছিলেন। তার উল্লেখযোগ্য কিছু কৃতিত্ব হল যে তিনি ২০১৭ সালের ACM-ICPC এশিয়া Regional আঞ্চলিক প্রতিযোগিতায় ১৯ তম এবং সাইবারনাটস জাতীয় প্রোগ্রামিং প্রতিযোগিতা ২০১৮ তে ৮ম হয়েছেন।

বর্তমানে, তিনি সিঙ্গাপুরের টিকটকে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন। তিনি শীঘ্রই গুগল, ডাবলিন সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে যোগদান করবেন।

NSUPS এর শিক্ষার্থীরা জানায়, জাহিদ হাসান বরাবরই এনএসইউপিএস কমিউনিটির সদস্যদের মূল্যবান দিকনির্দেশনা প্রদান করে আসছিলেন। তিনি এনএসইউপিএস -এর কয়েকজন সদস্যের একজন ছিলেন যিনি প্রোগ্রামিং বুটক্যাম্প শুরুর জন্য কাজ করেছিলেন এবং কোচ হিসাবে ক্লাসও পরিচালনা করেছিলেন। আমরা একটি কমিউনিটি হিসেবে তার প্রতি সত্যিই কৃতজ্ঞ এবং ভবিষ্যতে তার মূল্যবান সময় পাওয়ার আশা করি। তার গুগল ইঞ্জিনিয়ার হওয়ার এই উপলক্ষে, আমরা তাকে এনএসইউপিএস এ পেয়ে সত্যিই গর্বিত। আমরা তার ব্যক্তিগত এবং পেশাগত জীবনের জন্য শুভ কামনা করি।

শিক্ষক এবং শিক্ষার্থীরা তার এই কৃতিত্বের জন্যে সন্তুষ্ট হয়ে আরও জানায়, আমরা নর্থ সাউথ ইউনিভার্সিটির প্রিয় প্রাক্তন ছাত্র জাহিদ হাসানকে আন্তরিকভাবে অভিনন্দন জানাচ্ছি, যিনি গুগল, ডাবলিন সফটওয়্যার ইঞ্জিনিয়ার (লেভেল-৪) হিসেবে যোগদান করবেন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!