Monday, February 26, 2024
HomeNewsকালারমার ছড়ায় ছেলের হাতে সৎ মা খুন;থানায় মামলা দায়ের

কালারমার ছড়ায় ছেলের হাতে সৎ মা খুন;থানায় মামলা দায়ের

দ্বীপ উপজেলা মহেশখালীর কালারমার ছড়া ইউনিয়নে সৎ ছেলের হাতে সৎ মা খুন হওয়ার খবর পাওয়া গেছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৎ ছেলের হাতে সৎ মা খুন হন বলে জানা যায়।

গত ২৪ এপ্রিল রাত আনুমানিক ৩টায় উপজেলার কালারমারছড়া ইউনিয়নের আঁধার ঘোনা এলকার বাসিন্দা আক্তার হোসেনের ২য় স্ত্রী মুরশিদা বেগমের সাথে ১ম স্ত্রীর পুত্র আব্দুল হান্নানের (সৎ ছেলের সাথে সৎ মায়ের) কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সৎ ছেলে কুড়াল দিয়ে মারাত্বকভাবে সৎ মা কে জখম করেন

গুরুতর আহত অবস্থায় মুরশিদা বেগমকে প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করান।

দীর্ঘ ৭ দিন চিকিৎসাধীন থাকার পর (০২ রবিবার) মে মুরশিদা বেগম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

স্হানীয় সূত্রে জানা যায়, সৎ ছেলের কুড়ালের আঘাতে সৎ মা মৃত্যু যন্ত্রণায় চিকিৎসাহীনতায় মারা গেছেন।

ঘাতক হান্নান এখনো অধরা। সৎ মাকে কুড়াল দিয়ে মারাত্মক জখম করে চিকিৎসা করতে দেয়নি এই ঘাতক হান্নান, মামলা না করতেও হুমকি দিয়ে আসছিলো অভিযোগকারীকে।

কালারমার ছড়ায় ছেলের হাতে সৎ মা খুন;থানায় মামলা দায়ের
ঘাতক হান্নান

ঘাতক হান্নান মায়ের সাথে থাকা ছোট্ট সৎবোন কেও মোবাইলে প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলো বলে জানা যায়।

এদিকে শেষ পর্যন্ত নিহতের ভাই জহির আলম বাদী হয়ে স্থানীয় ইউপি মেম্বার আমির হোসেন সহ ৮ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন। পারিবারিক বিষয় নিয়ে স্থানীয় মেম্বারকে আসামী করায় এলাকাজুড়ে তোলপাড় শুরু হয়েছে।

স্হানীয়দের সাথে কথা বলে জানা যায়, এটি তাদের পারিবারিক বিষয় এখানে বাইরে কেউ জড়িত নয়, সুতারাং এখানে অন্য কাউকে আসামী করা খুবই দুঃখজনক।

এবিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল হাই বলেন, এই ঘটনায় মামলা রুজু হয়েছে, ঘাতক হান্নানকে ধরতে পুলিশের অভিযান চলছে এবং তদন্ত করে জড়িত নয় এমন কেউ থাকলে তাদের বাদ দেয়া হবে।

শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের লাশ ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়েছে।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!