Thursday, February 29, 2024
HomeNewsঘূর্ণিঝড় ইয়াস এ মাতারবাড়িতে ছাত্রলীগ নেতা নিশাতের খাদ্য সামগ্রী বিতরণ

ঘূর্ণিঝড় ইয়াস এ মাতারবাড়িতে ছাত্রলীগ নেতা নিশাতের খাদ্য সামগ্রী বিতরণ

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর মাতারবাড়িতে ঘূর্ণিঝড় ইয়াস এর প্রভাবে ক্ষতিগ্রস্থ শতাধিক পরিবারে মাঝে খাদ্য সহায়তা দিলেন মাতারবাড়ি ইউনিয়ন ছাত্রলীগ নেতা নিশাত রহমান।

বৃহস্পতিবার (২৭ মে) রাতে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান এর নির্দেশে খাদ্য সামগ্রী বিতরণ করেন বলে জানান তিনি।

এসময় তিনি বলেন,মাতারবাড়ী বেড়িবাঁধ এলাকার মানুষ এখন সর্বহারা। মাথা গোঁজানোর একমাত্র সম্বল কুঁড়ে ঘরটা ও হারিয়েছে তারা। অসহায় মানুষ গুলোর পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব। তিনি যথাসম্ভব সাহায্য করার আশ্বাস দেন এবং সকলকে তাদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

উল্লেখ্য দীর্ঘদিন ধরে বাংলাদেশের একমাত্র পাহাড়ি দ্বীপ মহেশখালী উপজেলার মাতারবাড়ী ও ধলঘাটা এলাকার মানুষ নির্দিষ্ট একটি মজবুত ও টেকসই বেড়িবাঁধের জন্য ভোগছিলেন।

মাতারবাড়ীর স্থানীয় চেয়ারম্যান এবং ধলঘাটার স্থানীয় ইউপি চেয়ারম্যান দীর্ঘদিন ধরে এলাকা সংস্কারের উদ্যোগ নিলেও তার কোনো খুঁজ খবর নেয়নি স্থানীয় সরকার। এই নিয়ে এলাকার মানুষের প্রচুর আক্ষেপ।

এখন ঘূর্ণিঝড় ইয়াস এর তীব্র প্রভাবের কারণে বেড়িবাঁধ ভেঙ্গে এলাকা ডুবে গেলে বর্তমান সাংসদ আশেক উল্লাহ্‌ রফিক ও কক্সবাজার জেলার আওয়ামীলীগ সভাপতি নগদ ২ লক্ষ টাকা ত্রাণ এর ব্যাবস্থা করেন। তবে স্থানীয়দের অভিযোগ ত্রাণ নয় বরং একটি টেকসই বেড়িবাঁধ চাই।

Related News

2 COMMENTS

Comments are closed.

- Advertisment -

Popular News

error: Content is protected !!