Tuesday, April 23, 2024
HomeNewsমহেশখালীতে হতদরিদ্রদের মাঝে Lions club of Cox's Bazar এর ইফতার সামগ্রী বিতরণ

মহেশখালীতে হতদরিদ্রদের মাঝে Lions club of Cox’s Bazar এর ইফতার সামগ্রী বিতরণ

লায়ন্স ক্লাব অব কক্সবাজার (Lions club of Cox’s Bazar) এর উদ্যোগে পবিত্র রমজান মাস সামনে রেখে সমাজের অসহায় হতদরিদ্র ছিন্নমূল সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

০৯ই এপ্রিল (শুক্রবার) লায়ন্স ক্লাব অব কক্সবাজার (Lions club of Cox’s Bazar), দেশের একমাত্র পাহাড়ি দ্বীপ মহেশখালীর বিভিন্ন জায়গায় শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী (ছোলা, মুড়ি, খেজুর, চিনি, তেল, সেমাই, চিড়া, শরবত এব গুড়া সহ) মোট প্রতিজনকে ১০ কেজি পরিমাণ করে ইফতার সামগ্রী বিতরণ করেছে।

উক্ত ইফতার সামগ্রী বিতরণ প্রোগ্রামটি একক উদ্যোগে সার্বিক তত্ত্বাবধান, পরিচালনা এবং ডোনেশন করেন কক্সবাজার লায়ন্স ক্লাবের ডিরেক্টর- হাঙ্গার রিলিফ; লায়ন মোহাম্মদ রিদুয়ান।

লায়ন্স ক্লাব অব কক্সবাজার

উক্ত ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন উক্ত ক্লাবের ফাউন্ডার; লায়ন আজহার মাহমুদ (পিএমজেএফ), চার্টার সেক্রেটারি; লায়ন রোকন উদ্দিন মুহাম্মদ আল মামুন, ডিরেক্টর ইয়ুথ ডেভেলপমেন্ট; লায়ন মিজানুল করীম, সদস্য; লায়ন নজরুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

রমজান সার্ভিস প্রোগ্রামের আয়োজক লায়ন মোহাম্মদ রিদুয়ান নিজ গ্রামের মানুষের জন্য এই আয়োজন করতে পেরে অত্যন্ত গর্বিত বলে জানান।

তিনি বলেন, সবাই যদি নিজ নিজ গ্রাম এবং গ্রামের মানুষকে ভালোবেসে যেকোনো ধরনের সেবামূলক কাজে উদ্যোগী হয় তাহলেই গ্রামের অসহায় মানুষদের ভাগ্য পরিবর্তন হবে।

তিনি সবাইকে মানবসেবামূলক এ জাতীয় প্রোগ্রাম হাতে নেওয়ার উদ্যোগ নিতে আহ্বান জানান।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!