Friday, December 8, 2023
HomeNewsEnvironment and Human Welfare Association এর ইফতার সামগ্রী বিতরণ

Environment and Human Welfare Association এর ইফতার সামগ্রী বিতরণ

পরিবেশ ও মানবকল্যাণমূলক স্বেচ্ছাসেবী সংগঠন Environment and Human Welfare Association মহেশখালী পৌরসভা শাখার উদ্যোগে সমাজের অসহায় হতদরিদ্র রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

০৪ মে (মঙ্গলবার) উপজেলার পৌর এলাকা গোরকঘাটা সহ বিভিন্ন জায়গায় সমাজের অসহায় হতদরিদ্র ছিন্নমূল ভাসমান মানুষ, চালক- পথচারীদের মাঝে এ-সব ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় Environment and Human Welfare Association মহেশখালী পৌরসভা শাখার সভাপতি মিনহাজুল আবেদীন জিসান, সাধারণ সম্পাদক সাঈদ মোহাম্মদ রাকিব, সহ সভাপতি শাহরিয়ার মোহাম্মদ ইয়ামিন, সহ সভাপতি আব্দুল গফুর, সহ সভাপতি জিদান, যুগ্ম সাধারণ সম্পাদক আদনান শরিফ, সাংগঠনিক সম্পাদক রায়হান, প্রচার সম্পাদক তারেক সহ অন্যান্যরা।

এসময় Environment and Human Welfare Association মহেশখালী পৌরসভার সভাপতি মিনহাজুল আবেদীন জিসান উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনার যারা পবিত্র রমজান মাসে নিজেদের মূল্যবান সময় ও অর্থ ব্যয় করে আজ এগিয়ে এসেছেন সকলকে ধন্যবাদ জানায়, আপনারা যেন আগামীতে সবসময় পাশে থাকবেন এটাই কামনা করি। আপনাদের সহযোগিতাই আমরা এতো দূর আসতে পেরেছি।

তিনি আরও বলেন, সত্যি কথা বলতে মানুষের মাঝে এসে, তাদের সাথে মিলেমিশে থাকা একটা সৌভাগ্যের বিষয়। কিছু মানুষের চিন্তা আর কিছু মানুষের সহযোগিতার হাত ধরেই সমাজে এমন কিছু বিষয় আমাদের চোখের সামনে মেলে ধরে। আমরা আগামীতে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে যাবো এই প্রত্যাশাা।

Environment and Human Welfare Association এর ইফতার সামগ্রী বিতরণ
Environment and Human Welfare Association এর ইফতার সামগ্রী বিতরণ

উল্লেখ্য, Environment and Human Welfare Association সমাজের অসহায় হতদরিদ্র ছিন্নমূল পরিবারের মাঝে ত্রাণ বিতরণ, গরিব ও মেধাবী ছাত্র /ছাত্রীদের শিক্ষা উপকরণ বিতরণ, রক্ত দান কর্মসূচি, দুর্যোগ মোকাবেলায় অসহায়দের সাহায্য, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস রক্ষায় জনসচেতনতামূলক কার্যক্রম, মাস্ক, স্যানিটাইজার, সাবান সহ সুরক্ষা সামগ্রী বিতরণ, পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান ও পরিবেশের ভারসাম্য রক্ষায় নানান কর্মসূচি সহ বেশ কিছু জনসেবা ও জনসচেতনতামূলক কার্যক্রম করে সাধারণ জণগণের প্রশংসায় ভাসছেন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!