Tuesday, April 23, 2024
HomeNewsআলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুলের ঈদ শুভেচ্ছা বাণী

আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুলের ঈদ শুভেচ্ছা বাণী

মুসলিম উম্মাহের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে বড় মহেশখালীবাসী সহ সমগ্র মুসলিম উম্মাহ, দেশবাসী ও প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মহেশখালী উপজেলার ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারে সন্তান, বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান, এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বড় মহেশখালীবাসী সহ দেশবাসী ও প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের প্রতি ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়ে করোনার এ-ই ক্লান্তিল্গ্নে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপনের আহবান জানান।

তিনি বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের এ-ই সময়ে গণজমায়েত এড়িয়ে ঘরে পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান জানান । বাণীতে তিনি আরও বলেন, ঈদ-উল-ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদ-উল-ফিতর।

এদিন সব শ্রেণিপেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। বিশ্বব্যাপী নভেল করোনাভাইরাসের সংক্রমণের কারণে এ বছর ঈদ-উল-ফিতর ভিন্ন প্রেক্ষাপটে পালিত হবে। এ কঠিন সময়ে আমি সমাজের স্বচ্ছল ব্যক্তিবর্গের প্রতি দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। একইসঙ্গে আমি সবার প্রতি যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে ঈদ-উল-ফিতর উদযাপনের আহ্বান জানাচ্ছি।

তিনি তার বাণীতে আরও জানান, মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব ঈদ-উল-ফিতর উপলক্ষে আমি বড় মহেশখালীবাসী সহ দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মূলবন্ধন পরিব্যক্তি লাভ করুক—এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!