Monday, May 20, 2024
HomeNewsমোস্তফা আনোয়ার চৌধুরীর ঈদ শুভেচ্ছা বার্তা

মোস্তফা আনোয়ার চৌধুরীর ঈদ শুভেচ্ছা বার্তা

মুসলিম উম্মাহ’র প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বড় মহেশখালীবাসী সহ মহেশখালী উপজেলার সর্বসাধারণ, দেশবাসী ও প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মহেশখালী উপজেলার ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কক্সবাজার জেলা পরিষদ সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরীর সুযোগ্য সন্তান মহেশখালী উপজেলা আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক, গ্রীণ এনভায়রনমেন্ট মুভমেন্ট কক্সবাজার জেলা শাখার সভাপতি মহেশখালী উপজেলা ঠিকাদার সমিতির সভাপতি আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদ মানে আনন্দ। ঈদ মানে খুশি। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদ-উল-ফিতর।

তিনি আরো বলেন, এ আনন্দ ধনী-গরিব,ছোট-বড় সবার। এ আনন্দ প্রতিটি রোজাদার মুসলিমের জন্য।

কিন্তু আমরা এমন এক সময় পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন করতে যাচ্ছি, যখন বাংলাদেশসহ বিশ্ববাসী করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের কারণে বিপর্যস্ত।

তিনি বলেন, বর্তমানে করোনা পরিস্থিতি বৃদ্ধি পাওয়ায় সবার কাছে বিনীত অনুরোধ থাকবে, সবাই যেন সরকারি বিধি-নিষেধ মেনে চলি। সামাজিক দূরত্ব বজায় রাখি। জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না যাই। তবে একটাই প্রার্থনা থাকবে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। মহেশখালীবাসী সহ সবার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

ব্যক্তি, পরবিার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মুলবন্ধন ও পরিব্যক্তি লাভ করুক- এটাই হোক ঈদ আনন্দের ঐকান্তিক কামনা।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!