Sunday, March 3, 2024
HomeNewsতিন হাজার পরিবারের মাঝে এনায়েত উল্লাহ বাবুলের খাদ্য সামগ্রী বিতরণ

তিন হাজার পরিবারের মাঝে এনায়েত উল্লাহ বাবুলের খাদ্য সামগ্রী বিতরণ

বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুলের নিজস্ব তহবিল এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশনের উদ্যোগে মসজিদে মসজিদে মুসল্লীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান রয়েছে।

৮ মে (শনিবার) তারাবির নামাজের পর  বড় মহেশখালী ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের বৃহত্তর পাহাড় তলী ও ৬ নং ওয়ার্ডের সাতঘরিয়া পাড়া-কুলাল পাড়া সহ বিভিন্ন মসজিদের ইমাম-মুয়াজ্জিন, মুসল্লী সহ প্রায় ১৩২৫ জনের মাঝে এ খাদ্য সামগ্রী বিলি করা হয়।

গত তিন দিনে মোট ৩৩৬৬ জনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সহকারী এনামুল হক সূত্রে জানা যায়,

বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুলের নিজস্ব তহবিল এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশনের উদ্যোগে করোনায় এই ক্রান্তিলগ্নে পবিত্র মাহে রমজানে বড় মহেশখালী ইউনিয়নের মুসল্লীদের মাঝে শুভেচ্ছা উপহার হিসেবে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। ধাপে ধাপে এ বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

এসময় বড় মহেশখালী ইউনিয়নের মেম্বার, গ্রাম পুলিশ, ইউনিয়ন পরিষদের গ্রাম আদালত সহকারী এনামুল হক, সহ প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিককর্মী উপস্থিত ছিলেন।

এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

উল্লেখ্য গত ৬ মে বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুলের নিজস্ব তহবিল এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণের এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

বড় মহেশখালী ইউনিয়ন পরিষদেরর চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল বলেন,

করোনার এই প্রাদুর্ভাবে পবিত্র মাহে রমজান উপলক্ষে বড় মহেশখালী ইউনিয়নের মসজিদে মসজিদে মুসল্লীদের মাঝে নিজস্ব তহবিল আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশনের উদ্যোগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। এ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, কোনো স্বজনপ্রীতি ছাড়া বড় মহেশখালী ইউনিয়নে মসজিদে মসজিদে মুসল্লীদের মাঝে এ খাদ্য উপকরণ বিতরণ করা হচ্ছে।

তিনি বড় মহেশখালী ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ কে করোনার প্রাদুর্ভাব ঠেকাতে স্বাস্থ্য বিধি এবং সরকারি নির্দেশনা মেনে চলতে আহবান জানান।

করোনাকালীন সময়ে বড় মহেশখালী ইউনিয়নের সাধারণ খেটে খাওয়া মুসল্লীগণ আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুলের এ উপহার পেয়ে আনন্দিত ও মহান আল্লাহর দরবারে দোয়া করেন এবং আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুলের উজ্জ্বল ভবিষ্যৎ ও উত্তরোত্তর সফলতা কামনা করেন।

উল্লেখ্য তিন হাজার পরিবারের মাঝে গত তিন দিনে রাতের আঁধারে এনায়েত উল্লাহ বাবুলের খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!