Monday, May 20, 2024
HomeNewsঘটিভাঙা পশ্চিমপাড়া গাউছিয়া বায়তুল মামুর জামে মসজিদের সালানা জলসা আগামী ৩রা এপ্রিল

ঘটিভাঙা পশ্চিমপাড়া গাউছিয়া বায়তুল মামুর জামে মসজিদের সালানা জলসা আগামী ৩রা এপ্রিল

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালীর সর্বদক্ষিণে অবস্থিত কুতুবজোম ইউনিয়নের ঘটিভাঙায় নব প্রতিষ্ঠিত পশ্চিমপাড়া গাউছিয়া বায়তুল মামুর জামে মসজিদের নির্মাণ কাজ সমাপ্ত করতে সকলের সহযোগিতা কামানায় আগামী ৩রা এপ্রিল (শনিবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে বার্ষিক সালানা জলসা ও পবিত্র ঈদে-মিলাদুন্নবী (সঃ) মাহফিল।

ghotivanga

উক্ত বার্ষিক সালানা জলসায় প্রধান অথিতি হিসাবে উপস্থিত থাকাবেন মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান (Chairman) আলহাজ্ব মোঃ শরীফ বাদশা।

উক্ত মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহিম সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য উক্ত সালানা জলসার উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন, আনজুমানে আহমদিয়া সুন্নীয়া ট্রাস’র সদস্য ও চট্টগ্রাম সরকারি সিটি কলেজ’র সাবেক ভিপি এবং চট্টগ্রাম মিউসিপ্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাহেদুল কবির চৌধুরী।  শুভেচ্ছা বক্তব্য রাখবেন মিউসিপ্যাল স্কুল এন্ড কলেজের প্রভাষক মুহাম্মদ আব্দুল হক, উপস্থিত থাকবেন কুতুবজোম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান(Chairman) পদপ্রার্থীরা সহ এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ।

উক্ত সালানা জলসায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে কোরআন ও হাদিসের আলোকে আলোচনা রাখবেন চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া কামিল মাদ্রাসার সম্মানিত অধ্যাপক ও গরীবুল্লাহ শাহ শাহী জামে মসজিদের সম্মানিত খতিব এবং আহলে সুন্নত ওয়াল জামাত বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য আল্লামা হাফেজ আনিসুজ্জামান (মা.জি.আ.)। বিশেষ আলোচক হিসেবে তাকরির পেশ করবেন- চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া কামিল মাদ্রাসার সম্মানিত মুদার্রিস ও রেলওয়ে জামে মসজিদ চট্টগ্রামের খতিব মাওলানা কফিল উদ্দিন আল কাদেরী। বিশেষ আলোচক হিসেবে আরও উপস্থিত থাকবেন-জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া কামিল মাদ্রাসার আল কোরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রভাষক মাওলানা গিয়াস উদ্দিন আল কাদেরী।

ishtehar

ঘটিভাঙা পশ্চিমপাড়া গাউছিয়া বায়তুল মামুর জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার স্বপ্নদ্রষ্টা আব্দুল হক উক্ত সালানা জলসায় সর্বসাধারণের উপস্থিতি একান্ত কামনা করেন এবং উক্ত মসজিদের কাজ সম্পন্ন করবার জন্য সকলের আন্তরিক সহযোগীতা চেয়েছেন।

Related News

1 COMMENT

Comments are closed.

- Advertisment -

Popular News

error: Content is protected !!