Saturday, April 13, 2024
HomeNewsBRTC এর বাসের ধাক্কায় ৩ শিক্ষার্থী নিহত

BRTC এর বাসের ধাক্কায় ৩ শিক্ষার্থী নিহত

অনলাইন ডেস্কঃ চাঁদপুরের হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কে কচুয়া উপজেলার কড়ইয়া এলাকায় ২৫ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল সাড়ে ৭ টার দিকে সিএনজিচালিত অটোরিকশায় বিআরটিসি বাসের ধাক্কায় ৩ শিক্ষার্থী নিহত ও ২ শিক্ষার্থী আহত হয়েছেন।

নিহতরা হলেন-কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের স্নাতকোত্তর শ্রেণির ছাত্রী ঊর্মি মজুমদার ও মোঃ রিফাত হোসেন এবং চাঁদপুর সরকারি কলেজের স্নাতক শ্রেণির ছাত্র সাদ্দাম হোসেন। তাদের সবার বাড়ি কচুয়া উপজেলার বিভিন্ন গ্রামে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মহিউদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি মহিউদ্দিন জানান, বাসটি জব্দ করে থানায় নেয়া হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। মরদেহ তিনটি থানায় রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে ঢাকাগামী বিআরটিসি বাস হাজীগঞ্জগামী অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রিফাত ও সাদ্দামের মৃত্যু হয়। আহত অবস্থায় ঊর্মি, মো. ইব্রাহীম ও মনির হোসেনকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে ঊর্মির মৃত্যু হয়। ইব্রাহীম ও মনিরকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতদের মধ্যে মনির ওই অটোরিকশার চালক ও বাকিরা এর যাত্রী ছিলেন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!