Monday, July 15, 2024
HomeNewsমামলার ভয় দেখিয়ে কেউ অনৈতিক সুবিধা ভোগ করতে পারবে না

মামলার ভয় দেখিয়ে কেউ অনৈতিক সুবিধা ভোগ করতে পারবে না

হেফাজত নেতা মামুনুল হক ইস্যুতে মহেশখালী উপজেলার বিভিন্ন জায়গায় লাঠি মিছিল ও হামলা-ভাঙচুর সহ বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে যে সমস্ত দুষ্কৃতকারীরা ভঙচুর, লুটপাট এবং অগ্নিসংযোগ করছে তাদের বিরুদ্ধে আওয়ামী লীগ রাজনৈতিক এবং আইনি ব্যবস্থা গ্রহণ করেছে বলে জানা যায়।

যাতে করে ভবিষ্যতে এমন ন্যাক্কারজনক ঘটনা অত্র এলাকার রাজনৈতিক সংস্কৃতিতে(যে কোন সংগঠনের ক্ষেত্রে) আর কেউ ঘটানোর সাহস না পায়।

সন্ত্রাসের বিরুদ্ধে চলমান কার্যক্রমকে বাধাগ্রস্ত ও বিতর্কিত করতে দলের ভিতরে বা বাইরে ষড়যন্ত্রকারীরা বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। মিথ্যা তথ্য দিয়ে দলের নেতাদের নাম ভাঙ্গিয়ে, বেনামে বা অন্য উপায়ে কোন ধরণের অনৈতিক বা আর্থিক সুবিধা চেয়ে হয়রানি করলে বা করার চেষ্টা দৃষ্টিগোচর হলে সাথে সাথে সংশ্লিষ্টদের অবগত করার অনুরোধ জানিয়েছেন- আওয়ামী লীগ নেতৃবৃন্দরা।

সাথে সাথে সংগঠন এমন প্রতারণার বিরুদ্ধে তড়িৎ ব্যবস্থা গ্রহণ করবে বলেও জানা যায়।

অন্যথায় তাঁরা দলীয় ও ব্যক্তিগতভাবে এধরণের প্রতারণার ঘটনার দায়ভার গ্রহণ করবে না।

বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ ও বাংলাদেশ আওয়ামী লীগ এর সর্বস্তরের ইউনিট কমিটি সমূহ সবসময় অহিংস রাজনীতি চর্চা করে এসেছে এবং যেকোন ধরণের সহিংস রাজনৈতিক অপসংস্কৃতিকে অত্র এলাকা তথা মহেশখালী-কক্সবাজার থেকে স্বমূলে উৎপাটনে বদ্ধপরিকর। সকলের একান্ত সহযোগিতা সহোযোগিতা কামনা করেন নেতৃবৃন্দরা।

অনুরোধক্রমেঃ

এহছানুল করিমঃ ০১৮২৩-৯১১০৩১
উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মহেশখালী উপজেলা আওয়ামী লীগ।

মোঃ সিরাজ মিয়া বাশি
সভাপতি, বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ।

মোঃ নুরুল আমিনঃ ০১৮৫৮-৫৭৪৪৭৯
সাধারণ সম্পাদকঃ বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগ।

উল্লেখ্য গত ০২ ই এপ্রিল ঢাকার সোনারগাঁও একটি আবাসিক হোটেলে হেফাজত নেতা মামুনুল হক ‘কথিত তাঁর স্ত্রী সহ অবরুদ্ধ’ এমন খবর মহেশখালীতে ছড়িয়ে পড়লে হেফাজত পন্হীরা মহেশখালীর বিভিন্ন জায়গায় হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন। বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

মহেশখালীর এ-ই ন্যাক্কারজনক বিচ্ছিন্ন ঘটনায় পুলিশ বাদি দুটি ও পাবলিক বাদি হয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলায় অজ্ঞাতনামা সহ প্রায় ৯০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

ইতিমধ্যে সমাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন জায়গায় টাকার বিনিময়ে নিরীহ অনেককেই আসামি করে এবং প্রকৃত দোষীদের মোটা অংকের টাকার বিনিময়ে মামলা থেকে অব্যাহতি দিচ্ছে এমন অভিযোগ উঠে।

তারই ধারাবাহিকতায় বড় মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকলেই জানান- যদি কেউ মামলার নাম ভাঙিয়ে অনৈতিক সুবিধা ভোগ করতে চাইলে তাদের কে সরাসরি জানাতে।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!