Home News কর্মহীনদের মাঝে পৌর মেয়র মকছুদ মিয়ার ত্রাণ বিতরণ

কর্মহীনদের মাঝে পৌর মেয়র মকছুদ মিয়ার ত্রাণ বিতরণ

0

আ ন ম হাসানঃ

মহেশখালী পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার ব্যক্তিগত উদ্যোগে চলমান লকডাউনের কারণে বিভিন্ন পেশার কর্মহীন হয়ে পড়া শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

০৭ জুলাই (বুধবার) বিকালে মহেশখালী পৌরসভার পুটিবিলা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার মাঠে ২নং ওয়ার্ডের ১৩৫ জন কর্মহীন শ্রমিকদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান, মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া, মহেশখালী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম সংশ্লিষ্ট ট্যাগ অফিসার, পৌর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া বলেন,
চলমান কঠোর লকডাউনে নানান শ্রেণী পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে।

তাই এসব মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার বিতরণ কার্যক্রম শুরু হয়েছে,পর্যায়ক্রমে পৌরসভার সকল ওয়ার্ডে স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এই মানবিক সহায়তা বিতরণ করা হবে।

কয়েকজন উপকারভোগীর সাথে কথা বললে- তারা জানায়, করোনা ভাইরাস সংক্রমণ রোধে কঠোর লকডাউনের কর্মহীন হয়ে পড়েছিলাম, মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার ব্যক্তিগত তহবিল ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার সামগ্রী পেয়ে নিজেদের কে ধন্য মনে করছি।

এই করোনা কালীন সময়ে পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী আমাদের খোঁজ খবর রাখার জন্য ধন্যবাদ জ্ঞাপন করছি।

error: Content is protected !!
Exit mobile version