Thursday, March 28, 2024
HomeNewsমহেশখালী উপজেলা প্রেসক্লাব নির্বাচনঃ প্রতীক বরাদ্দ, ৫ পদে লড়বেন ১১ প্রার্থী

মহেশখালী উপজেলা প্রেসক্লাব নির্বাচনঃ প্রতীক বরাদ্দ, ৫ পদে লড়বেন ১১ প্রার্থী

ইশরাত মুহাম্মদ শাহ জাহানঃ
মহেশখালীতে কর্মরত শিক্ষিত তরুণ গণমাধ্যমকর্মীদের বিশ্বস্ত সংগঠন “মহেশখালী উপজেলা প্রেসক্লাব” এর দ্বি-বার্ষিক নির্বাচনে বৈধ ১১ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার এম. হুমায়ুন কবির আজাদ।
১৬ জানুয়ারি পর্যন্ত কেউ মনোনয়ন পত্র প্রত্যহার না করায়, যাচাই-বাছাই শেষে সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন, কোষাধ্যক্ষ পদে ২ জন ও প্রচার-দপ্তর সম্পাদক পদে ৩ জন সহ মোট ১১ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার এম হুমায়ুন কবির আজাদ।
মহেশখালী উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের জন্য গঠিত নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র বিতরণের তারিখ ছিল ৯ জানুয়ারি, মনোনয়ন পত্র জমাদানের সময় ছিল ১২ জানুয়ারি, যাচাই-বাছাইয়ের দিন ছিলো ১৩ জানুয়ারি। ১৬ জানুয়ারি মনোনয়ন পত্র প্রত্যহার, ১৭ জানুয়ারি প্রতীক বরাদ্দ এবং ৩১ জানুয়ারি ভোট গ্রহনের কথা রয়েছে।
১৩ জানুয়ারি মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে ১১ প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এম. হুমায়ুন কবির আজাদ।
এতে সভাপতি পদে মহেশখালী প্রেসক্লাবের বর্তমান আহবায়ক দৈনিক মেহেদীর ভারপ্রাপ্ত সম্পাদক ও চ্যানেল এস এর কক্সবাজার জেলা প্রতিনিধি স ম ইকবাল বাহার চৌধুরী, দৈনিক সকালবেলা’র কক্সবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক সাগরদেশের মহেশখালী উপজেলা প্রতিনিধি মোহাম্মদ ইউনুস, সাধারণ সম্পাদক পদে দৈনিক ইনানী ও দৈনিক অপরাধকণ্ঠের মহেশখালী উপজেলা প্রতিনিধি আ ন ম হাসান, দৈনিক চট্টগ্রামের পাতার ছিদ্দিক আহমদ আতিক, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক শিরোমণি’র কক্সবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক কক্সবাজার, দৈনিক আমাদের বার্তার মোঃ এরফান হোছাইন, দৈনিক মেহেদীর মহেশখালী উপজেলা প্রতিনিধি আব্দুল করিম রিফাত, কোষাধ্যক্ষ পদে দৈনিক গণকন্ঠ ও দৈনিক আমাদের কক্সবাজারের মহেশখালী উপজেলা প্রতিনিধি মিছবাহ্ উদ্দিন আরজু, দৈনিক কক্সবাজার ৭১ এর মহেশখালী প্রতিনিধি মোঃ খাইরুল আমিন, প্রচার-দপ্তর সম্পাদক পদে দৈনিক মাতৃভূমির সুব্রত আপন, দৈনিক দেশবার্তার হাফিজুর রহমান খান ও যায়যায়দিনের মিসবাহ উদ্দিন ইরানের মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করা হয়। ১৬ জানুয়ারি কেউ মনোনয়ন প্রত্যাহার না করায় ১৭ জানুয়ারি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।
সভাপতি পদে ২ জনঃ
দৈনিক মেহেদীর ভারপ্রাপ্ত সম্পাদক ও চ্যানেল এস এর কক্সবাজার জেলা প্রতিনিধি স ম ইকবাল বাহার চৌধুরী (টেলিফোন), দৈনিক সকালবেলা’র কক্সবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক সাগরদেশের মহেশখালী উপজেলা প্রতিনিধি মোহাম্মদ ইউনুছ (ল্যাপটপ)।
সাধারণ সম্পাদক পদে ২ জনঃ
দৈনিক ইনানী ও দৈনিক অপরাধকণ্ঠের মহেশখালী উপজেলা প্রতিনিধি আ ন ম হাসান (কলম), দৈনিক চট্টগ্রামের পাতার ছিদ্দিক আহমদ আতিক (মোবাইল)।
সাংগঠনিক সম্পাদক পদে ২ জনঃ
দৈনিক শিরোমণি’র কক্সবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক কক্সবাজার, দৈনিক আমাদের বার্তার মোঃ এরফান হোছাইন (মাইক্রোফোন), দৈনিক মেহেদীর মহেশখালী উপজেলা প্রতিনিধি আব্দুল করিম রিফাত (বই)।
কোষাধ্যক্ষ পদে ২ জনঃ
দৈনিক গণকন্ঠ ও দৈনিক আমাদের কক্সবাজারের মহেশখালী উপজেলা প্রতিনিধি মিছবাহ্ উদ্দিন আরজু (চশমা), দৈনিক কক্সবাজার ৭১ এর মহেশখালী প্রতিনিধি মোঃ খাইরুল আমিন (দোয়াত কলম)।
প্রচার-দপ্তর সম্পাদক পদে ৩ জনঃ
দৈনিক মাতৃভূমির সুব্রত আপন (মাইক), দৈনিক দেশবার্তার হাফিজুর রহমান খান (মোটরসাইকেল), যায়যায়দিনের মিসবাহ উদ্দিন ইরান (বাইসাইকেল)।
Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!