Thursday, March 28, 2024
HomeNewsমহেশখালীর ৩ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ সম্পন্ন

মহেশখালীর ৩ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ সম্পন্ন

কাইছারুল ইসলামঃ

দুই বার স্থগিতের পর ২০ সেপ্টেম্বর সম্পন্ন হয় মহেশখালীর ৩ ইউপি নির্বাচন। দীর্ঘ ২০ দিন পর মহেশখালী উপজেলার ৩ ইউপিতে নব নির্বাচিত চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (১০ অক্টোবর) বিকাল ৪ টায় জেলা প্রশাসকের হলরুমে
তাঁদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মামুনুর রশীদ।

নব নির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে জেলা প্রশাসক মামুনুর রশিদ বলেন, রাজনৈতিক আক্রোশ ও প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভুলে গিয়ে, যে বিশ্বাস ও আস্থা নিয়ে জনগণ আপনাদের ভোট দিয়েছে, সে বিশ্বাসের মর্যাদা রক্ষা করতে হবে।

শপথ বাক্য পাঠ করেছেন মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এস.এম. আবু হায়দার, হোয়ানক ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মির কাশেম চৌধুরী, কুতুবজোম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ কামাল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ার‌ম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তি রায়, মহেশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শরীফ বাদশা, জেলা নির্বাচন অফিসার এসএম শাহাদাত হোসেন সহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তা, সাংবাদিক, শিক্ষক, ইউপি সদস্যসহ চেয়ারম্যানের শুভাকাক্ষীরা।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!