Thursday, April 25, 2024
HomeNewsমহেশখালীর চবিয়ানদের নেতৃত্বে খায়রুল-মনসুর

মহেশখালীর চবিয়ানদের নেতৃত্বে খায়রুল-মনসুর

প্রেস বিজ্ঞপ্তিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মহেশখালী শিক্ষার্থীদের প্লাটফর্ম “মহেশখালী স্টুডেন্টস্ এসোসিয়েশন” র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

২৫ অক্টোবর (সোমবার) এসোসিয়েশনের সাবেক সভাপতি আহমদ আলী, সাবেক সভাপতি মাহির মুহাম্মদ মাহফুজ ও মঈন উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সংগঠনের উপদেষ্টা সদস্যদের সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিশ্বিবদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষা বর্ষের ইংরেজি বিভিন্ন শিক্ষার্থী খাইরুল আমিন কে সভাপতি, ২০১৫-১৬ শিক্ষা বর্ষের ইসলামের ইতিহাস ও সংস্কৃত বিভাগের শিক্ষার্থী আবুল মনসুর আবেদিন কে সিনিয়র সহ-সভাপতি ২০১৫-১৬ শিক্ষা বর্ষের সোহেল তানভীর নিহাল কে সাধারণ সম্পাদক ও ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের শিক্ষা বর্ষের ইসলামের ইতিহাস ও সংস্কৃত বিভাগের শিক্ষার্থী সালাহ্ উদ্দিন কাদের রণি কে যুগ্ম সাধারণ সম্পাদক করে একটি পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

নেতৃবৃন্দরা কক্সবাজার-২(মহেশখালী-কুতুবদিয়া) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপাচার্য, প্রক্টর,রেজিস্টার সহ,কর্মরত মহেশখালীর সকল শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে।

নব নির্বাচিত সভাপতি খাইরুল আমিন বলেন, “আমি এবং আমার সাধারণ সম্পাদক নতুন কমিটির সবাইকে সাথে নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক দাবি আদায়ে সর্বোচ্চ প্রচেষ্টা করবো। শুধু মহেশখালীর শিক্ষার্থীদের নয়, পুরো কক্সবাজার জেলার শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাবো। সকলের সহযোগিতা একান্ত কাম্য।

সিনিয়র সহ-সভাপতি আবুল মনসুর আবেদিন বলেন, “মহেশখালী থেকে আগত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের একই বন্ধনে আবদ্ধ করার লক্ষ্যেই এই সংগঠন। আমরা শিক্ষার্থীদের অধিকার আদায়ে সর্বদা সচেষ্ট থাকবো। এক্ষেত্রে এসোসিয়েশনের সকল সদস্য এবং সংশ্লিষ্ট সকলের সকলের সহযোগিতা আশা করছি।

যুগ্ম-সাধারণ সম্পাদক মোসলেম উদ্দিন বলেন, “এই এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়স্থ মহেশখালীর সকল শিক্ষার্থীদের অনেকদিনের একটা আক্ষেপের সমাপ্তি। এই এসোসিয়েশন পেয়ে আমরা সবাই খুবই আনন্দিত। আমি চাই আমার সিনিয়রদের সার্বিক দিকনির্দেশনা নিয়ে আমরা এই এসোসিয়েশন কে আগামীর মহেশখালীর চবিয়ানদের জন্য একটা আস্থাশীল প্লাটফরম হিসেবে গড়ে তুলবো।”

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!