Wednesday, April 24, 2024
HomeNewsভারি বর্ষণে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এনায়েত উল্লাহ বাবুল

ভারি বর্ষণে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন এনায়েত উল্লাহ বাবুল

নিজস্ব প্রতিবেদকঃ

গত ২৬ জুলাই থেকে ভারি বর্ষণের কারণে পাহাড় বেষ্টিত দ্বীপ উপজেলা মহেশখালীর বড় মহেশখালী ইউনিয়নের বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী (জি.আর.চাল) বিতরণ করলেন বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল।

৩০ জুলাই (শুক্রবার) এ খাদ্য সামগ্রী বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহ্ফুজুর রহমান। এসময় উপস্থিত ছিলেন- মহেশখালী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলাম, বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল সহ ইউনিয়ন পরিষদের সদস্য-সদস্যা, গ্রাম আদালত সহকারী, ইউডিসি উদ্যোক্তা, গ্রাম পুলিশ সহ বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।

প্রাপ্ত তথ্য মতে, গত কয়েকদিন ধরে ভারি বর্ষণে পাহাড়ি ঢল ও জোয়ারের পানিতে বড় মহেশখালী ইউনিয়নের কয়েকটি গ্রাম পানি বন্দি হয়ে পড়ে। অনেকে চাষীদের ক্ষেত-খামারের ফল-ফসলাদিরও ব্যাপক ক্ষতি হয়েছে।

ওই সব এলাকায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার স্বরূপ ২’শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল বলেন, বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে সরকারি বরাদ্দ থেকে পাওয়া ভিজিডি, ভিজিএফ, নগদ টাকা, খাদ্য সামগ্রী সহ সবকিছু প্রকৃত ক্ষতিগ্রস্ত কর্মহীন হতদরিদ্র ছিন্নমূল পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

পাশাপাশি আমার ব্যাক্তিগত তহবিল “এনায়েত উল্লাহ বাবুল ফাউন্ডেশনের” পক্ষ থেকেও গরীব ও অসহায় পরিবারের মাঝে সহায়তা প্রদান করেছি, এখনও করছি।

কয়দিন ভারি বর্ষণে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমি বড় মহেশখালী ইউনিয়নের অসহায় হতদরিদ্র পরিবারের পাশে ছিলাম, আছি, এবং ভবিষ্যতেও থাকবো।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!