Thursday, April 25, 2024
HomeSportsফ্রান্স তারকা করিম বেনজেমা কে দলে চায়তো না লরিস আর গ্রিজম্যান

ফ্রান্স তারকা করিম বেনজেমা কে দলে চায়তো না লরিস আর গ্রিজম্যান

রিপোর্ট অনুযায়ী, করিম বেনজেমা যখন ইনজুরির কারণে ফ্রান্স স্কোয়াড ছেড়েছিলেন তখন আন্তোইন গ্রিজম্যান এবং হুগো লরিস ‘খুশি’ ছিলেন। দলের মধ্যে তাদের নেতৃত্বের অবস্থার কারণে তারা প্রথম স্থানে তার প্রত্যাবর্তনকে কখনই মেনে নেয়নি।

বেনজেমার সঙ্গে জিরুদ এর কোনো সমস্যা নেই, তিনি এমনকি একাদশে তার সঙ্গে শুরু করতে চেয়েছিলেন। গ্রিজম্যান এবং লরিসই তার নেতার মর্যাদার কারণে বেনজেমার প্রত্যাবর্তন মেনে নিতে সংগ্রাম করেছিলেন।

ফ্রান্স জাতীয় টিমের অনেক খেলোয়াড় বেনজেমাকে সমর্থন করে, কিন্তু ফরাসি ফুটবল ফেডারেশন তাদের প্রকাশ্যে সমর্থন করার বিষয়ে সতর্ক করেছিল। কিছু ভুল হলে তারা বেনজেমাকে বলির পাঁঠা হিসেবে ব্যবহার করতে চেয়েছিল।

ফরাসি ফুটবল ফেডারেশনের লোকেরা ইউরো ২০২১ এর পরে বলেছিল: “যদি কিছু ভুল হয়ে যায় তবে আমরা বেনজেমাকে দোষ দিতে পারি।” ডেসচ্যাম্পস ভেবেছিলেন যে বেনজেমা খেলতে না পারার সময় খুব বড় একজন খেলোয়াড় ছিলেন (আঘাতের কারণে) এবং এটি ফ্রান্স জাতীয় টিমে অনেক নেতিবাচক মিডিয়া স্পটলাইট রাখবে, তাই তিনি তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন।

বেনজেমা যখন মাদ্রিদে ফিরে আসেন তখন তাকে বলা হয় তার চোট সামান্য এবং তিনি তিউনিসিয়ার বিপক্ষে খেলতে পারতেন। ফ্রান্স তাকে দেশে পাঠানোর পর বেনজেমা অবসর নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন কিন্তু তিনি ঘোষণা করার জন্য বিশ্বকাপ শেষ হওয়ার জন্য অপেক্ষা করেছিলেন।

সোর্সঃ ইন্টারনেট

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!