Thursday, April 18, 2024
HomeNewsপৌরসভায় নিবন্ধিত ২'হাজার জেলেদের মাঝে ২য় ধাপে ৩০ কেজি করে চাউল বিতরণ

পৌরসভায় নিবন্ধিত ২’হাজার জেলেদের মাঝে ২য় ধাপে ৩০ কেজি করে চাউল বিতরণ

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সমুদ্রে ৬৫দিন মাছ ধরা বন্ধ থাকায় মহেশখালী পৌরসভার ৫,৬,৭,৮ ও ৯নং ওয়ার্ডের প্রায়
২ হাজার নতুন ও পুরাতন নিবন্ধিত কর্মহীন জেলেদের মাঝে বিশেষ ত্রাণের চাউল বিতরণ করা হয়েছে।

১৮জুলাই (রবিবার) মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার সার্বিক তত্ত্বাবধায়নে মহেশখালী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবদু রহমান খাঁন এর উপস্থিতিতে ২য় ধাপে জন প্রতি ৩০ কেজি করে সরকারে বিশেষ ত্রাণ বিতরণ করা হয়।

সাগরে ৬৫ দিন মাছ ধরা বন্ধ থাকায় ২য় ধাপে নতুন পুরাতন নিবন্ধিত জেলেদের মাঝে এই চাউল বিতরণ করা হয়েছে বলে জানা যায়।

মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া ও মহেশখালী উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা আবদু রহমান খাঁনের সহযোগিতায় নতুন নিবন্ধিত ও পুরাতন নিবন্ধিত জেলেদের মাঝে সমন্নয় করে বিশেষ ত্রাণ বিতরণ করা হয়।

বিতরণকালে পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া বলেন, আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। যাতে বাংলাদেশের মানুষের সুখে দুঃখে দাড়াতে পারে। আপনাদের যেকোনো বিপদে আপদে বর্তমান সরকার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল এবং সামনেও দেবে।

আপনারা যে কোন সময় সরকারের গৃহীত সিদ্ধান্ত মেনে চলবেন, মহামারী করোনার সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

মহেশখালী উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা আবদু রহমান খাঁন উপস্থিত জেলেদের উদ্দেশ্যে বলেন- আপনারা সরকারের গৃহীত সিদ্ধান্ত (৬৫দিন সাগরে মাছ না ধরা) কে মেনে চলেছেন এজন্য আপনাদেরকে ধন্যবাদ জানাই।
এই বন্ধের সময় আপনাদের যাতে অভাব অনটন বেড়ে না যায় সেদিকে নজর রেখেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপনাদের জন্য চাউল বরাদ্দ দিয়েছে।

আপনারা সকলেই ভাল থাকুন, আর সুস্থ থাকুন। সরকারের যে কোন সিদ্ধান্ত মেনে চলুন।

সুবিধাভোগী জেলেরা সাগরে এই ৬৫ দিন মাছ ধরা বন্ধের সময় ১ম ধাপে জনপ্রতি ৫৬ কেজি ২য় ধাপে ৩০কেজি চাউল পেয়ে মহা খুশি। জেলেরা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে তারা বলেন, পবিত্র ঈদ-উল আযহা কে সামনে রেখে বিশেষ ত্রাণের চাউল পেয়ে আমাদের পরিবার পরিজন আনন্দিত।

এসময় উপস্থিত ছিলেন-পৌরসভার কর্মকর্তা,কর্মচারী ৫,৬,৭,৮ ও ৯ ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!