Friday, April 19, 2024
HomeNewsতাজিয়া কাটা এনে নতুন বাজারে মৃত মহিষের মাংস বিক্রি;গ্রেফতার ২

তাজিয়া কাটা এনে নতুন বাজারে মৃত মহিষের মাংস বিক্রি;গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদকঃ উপজেলার বড় মহেশখালী নতুন বাজারে কুতুবজোম তাজিয়া কাটা থেকে মৃত মহিষ এনে জবাই করে মাংস বিক্রির সময় দুই বিক্রেতা কে গ্রেফতার করেছে পুলিশ।

০৭ ডিসেম্বর (মঙ্গলবার) বড় মহেশখালী নতুন বাজারে মৃত মহিষ এনে জবাই করে মাংস বিক্রি হচ্ছে মর্মে খবর ছড়িয়ে পড়ে।

তৎক্ষনাৎ বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সাথে নিয়ে অভিযান পরিচালনা করে মাংস সহ দু’জন বিক্রেতা কে আটক করে মহেশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম কে খবর দেয়।

সহকারী কমিশনার ভূমি বিষয় টি মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই কে অবগত করলে- তিনি ডিউটি অফিসার এসআই মনিষ সরকার কে ঘটনাস্থলে পাঠিয়ে মাংস বিক্রির সময় কুতুবজোম ইউনিয়নের নয়া পাড়া গ্রামের বাসিন্দা মঞ্জুর ও নুরুল ইসলাম কে গ্রেফতার করে।

সূত্রে জানা যায়, উপজেলার কুতুবজোম ইউনিয়নের তাজিয়া কাটা গ্রামের বাসিন্দা আলী আকবর একটি মহিষ ভোরে মারা যায়, আলী আকবর মহিষটি মাটিতে পুঁতে ফেলার জন্য তার মেয়ের জামাই আব্দুল গফুর কে দায়িত্ব দেন।

আব্দুল গফুর লোভে পড়ে স্হানীয় কুতুবজোম ইউনিয়নের নয়া পাড়া গ্রামের বাসিন্দা কসাই নুর হোসেন ও তার পুত্র মঞ্জুরের কাছে ২০ হাজার টাকা দিয়ে বিক্রি করে দেয়।

পিতা-পুত্র দুজনেই মিলে মহিষটি জবাই করে নতুন বাজারে বিক্রি করে।

পরে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একমাসের কারাদণ্ড দেন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!