Thursday, April 25, 2024
HomeNewsতাজিয়াকাটা স্টুডেন্টস্ সোসাইটি'র কার্যকরী কমিটি গঠন;সভাপতি যুবাইর,সম্পাদক বাদশা

তাজিয়াকাটা স্টুডেন্টস্ সোসাইটি’র কার্যকরী কমিটি গঠন;সভাপতি যুবাইর,সম্পাদক বাদশা

বার্তা পরিবেশকঃ

দ্বীপ উপজেলা মহেশখালীর ঐতিহ্যবাহী সমাজিক স্বেচ্ছাসেবী সংগঠন কুতুবজোম তাজিয়াকাটা স্টুডেন্টস্ সোসাইটির ২০২১-২২ সেশনের কার্যকরী কমিটি গঠনকল্পে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ জুলাই (শুক্রবার) কার্যকরী কমিটির এক জরুরি সভায় সংগঠনের সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২১-২২ সেশনের জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে মুহিউদ্দীন মুহাম্মাদ যুবাইর ও সাধারণ সম্পাদক হিসেবে বদিউল আলম বাদশা সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হন।

সভাপতি মুহিউদ্দীন মুহাম্মাদ যুবাইর বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে স্নাতক সম্মান (ইংরেজি বিভাগ) এর শিক্ষার্থী। এবং সাধারণ সম্পাদক বদিউল আলম বাদশা কক্সবাজার সরকারি কলেজে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ থেকে স্নাতক সম্মান শেষ করেছেন।

উক্ত নির্বাচন পরিচালনা করেন নির্বাহী কমিটির সদস্য আবু বকর সিদ্দিক, নেজামুল করিম, খাইরুল আমিন, জসীম উদ্দীন ও সদ্য মেয়াদ উত্তীর্ণ কমিটির সাধারণ সম্পাদক আজিজ খান।

উল্লেখ্য, আলোকিত সমাজ গড়ার দৃঢ় প্রত্যয়ে প্রতিষ্ঠিত সামাজিক, মানবিক ও স্বেচ্ছাসেবী সংগঠন তাজিয়াকাটা স্টুডেন্টস্ সোসাইটি ঐক্যবদ্ধভাবে মাদক, অপরাধ ও অপসংস্কৃতি নির্মূল করে ইসলামী সভ্যতা-সংস্কৃতি, সামাজিক শিষ্টাচারিতা ও মানবিক সম্প্রীতির আলো ছড়িয়ে দিয়ে আলোকিত তাজিয়াকাটা গড়ার প্রত্যাশা নিয়ে যাত্রা শুরু করেন।

প্রতিষ্ঠার পর সমাজের অসহায় হতদরিদ্র ছিন্নমূল পরিবারের মাঝে সহায়তা প্রদান, গরিব ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি, করোনাকালীন সময়ে স্বাস্থ্য বিধি জনসচেতনতামূলক প্রচার প্রচারণা ও মাস্ক বিতরণ সহ বিভিন্ন সময় নানান কর্মসূচি আয়োজনে স্বল্প সময়ের মধ্যে এলাকায় সুনাম কুড়িয়েছেন।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সুশৃঙ্খলভাবে সংগঠনের কার্যক্রম পরিচালনায় সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা ও দু’আ কামনা করেন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!