Thursday, April 18, 2024
HomeNewsজেলা বিএনপি নেতা আতাউল্লাহ বোখারীর নেতৃত্বে বৃক্ষরোপণ

জেলা বিএনপি নেতা আতাউল্লাহ বোখারীর নেতৃত্বে বৃক্ষরোপণ

“গাছ লাগান পরিবেশ বাঁচান” এই শ্লোগানকে ধারণ করে জলবায়ু পরিবর্তন ও বিপর্যস্ত পরিবেশের কবল থেকে দেশ রক্ষায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি আলোকে দেশব্যাপী ‘নিম গাছ রোপন/বৃক্ষরোপন’ কর্মসূচি পালিত হয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ২১ জুন (সোমবার) মহেশখালী উপজেলা বিএনপি’র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

সুত্রে জানা যায়, ২১ জুন (সোমবার) বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মহেশখালী উপজেলা শাখার এই কর্মসূচীর উদ্বোধন করেন- কক্সবাজার জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বিএনপি নেতা আতাউল্লাহ্ বোখারী।

এ বিষয়ে জেলা বিএনপি নেতা আতাউল্লাহ বোখারী বলেন, “গাছ লাগান পরিবেশ বাচান” এই শ্লোগানকে সামনে রেখে দলের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান জননেতা তারেক রহমানের নির্দেশনায় সারাদেশের ন্যায় আমাদের মহেশখালীতেও বৃক্ষরোপণ করছি। পর্যায়ক্রমে এ বৃক্ষরোপণ অব্যাহত থাকবে।

এসময় মহেশখালী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক চৌধুরী, মহেশখালী উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক এম. শফিউল আলম শফি, কুতুবজোম ইউনিয়ন বিএনপির সভাপতি শফিউল আলম, ছোট মহেশখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ওসমান সারওয়ার খোকন, মহেশখালী উপজেলা যুব দলের সদস্য সচিব আনোয়ার পাশা, উপজেলা বিএনপির সদস্য এরশাদুল্লাহ সহ উপজেলা ও ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ কর্মসূচির অংশ হিসেবে মহেশখালী উপজেলার আওয়াতাধীন বিভিন্ন ইউনিয়নে বিএনপির নেতাকর্মীরা বৃক্ষরোপন করেন বলে জানা যায়।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!