Friday, March 29, 2024
HomeNewsখৎনা করাতে গিয়ে পুরুষাঙ্গ কর্তন; র‍্যাবের হাতে আটক দুই পল্লী চিকিৎসক

খৎনা করাতে গিয়ে পুরুষাঙ্গ কর্তন; র‍্যাবের হাতে আটক দুই পল্লী চিকিৎসক

ইশরাত মুহাম্মদ শাহ জাহানঃ

সুন্নতে খৎনা করার সময় এক শিশুর পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগে দায়ের করা মামলার এজাহারভুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

সূত্রে জানা যায়, গত ২৮ নভেম্বর ২০২১ তারিখে দ্বীপ উপজেলা মহেশখালীর ছোট মহেশখালী ইউনিয়নের সিপাহির পাড়া এলাকার বাসিন্দা মোঃ মনজুর আলম তার ০৮ বছরের শিশুকে খৎনা করানোর জন্য স্হানীয় সিপাহীর পাড়াস্থ মেসার্স জাহেদ মেডিকো তে নিয়ে যায়।

পরবর্তীতে জয়নাল আবেদীন নামে পল্লী চিকিৎসক খৎনা করার সময় শিশুটির পুরুষাঙ্গ কেটে ফেলে। অতঃপর শিশুটির অবস্থা আশংকাজনক হওয়ায় তার পিতা-মাতা তাকে অনত্র হাসপাতালে ভর্তি করান।

এতে পল্লী চিকিৎসক ও তার সহযোগী শিশুটির পিতা-মাতাকে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শনসহ মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয়।

এতে গত ১০ ফেব্রুয়ারি ২০২২ তারিখ শিশুটির পিতা বাদী হয়ে ০২ জনের নাম উল্লেখ করে মহেশখালী থানায় একটি মামলা দায়ের করেন।

উক্ত ঘটনাটি র‌্যাব-১৫ অবহিত হয়ে আসামীদের গ্রেফতারের নিমিত্তে অভিযানে নামে।

একপর্যায়ে গত ১১ এপ্রিল তারিখ র‌্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে সিপাহীরপাড়া এলাকায় অভিযান চালিয়ে মোঃ ইসমাইলের পুত্র পল্লী চিকিৎসক জয়নাল আবেদীন (৩৫), ও তার ভাই মিজানুর রহমান (২৮) কে গ্রেপ্তার করে র‍্যাব।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পূর্বের মামলা মোতাবেক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে মহেশখালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করা হয়েছে।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!