Thursday, April 25, 2024
HomeNewsউইংসের নতুন কার্যনির্বাহী কমিটি ২০২২-২০২৩ এর সভাপতি সালমান এম রহমান ও সাধারণ...

উইংসের নতুন কার্যনির্বাহী কমিটি ২০২২-২০২৩ এর সভাপতি সালমান এম রহমান ও সাধারণ সম্পাদক এস্তাফিজুর রহমান খোরশেদ নির্বাচিত।

উইংসের নতুন কার্যনির্বাহী কমিটি ২০২২-২০২৩ এর সভাপতি সালমান এম রহমান ও সাধারণ সম্পাদক এস্তাফিজুর রহমান খোরশেদ নির্বাচিত।

গতকাল ২রা সেপ্টেম্বর রোজ শুক্রবার ঢাকাস্থ মহেশখালীর ছাত্র সংগঠন “উইংস” এর বার্ষিক সভা ঢাকার ধানমন্ডি সিটি কলেজ রোডস্থ স্টার কাবাব এন্ড রেস্টুরেন্ট এ আয়োজিত হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও প্রধান নির্বাচন কমিশনার বিশিষ্ট শিল্পোদ্যোক্তা জনাব সরওয়ার কামাল, উপদেষ্টা ও নির্বাচন কমিশনার সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ জনাব মোহাম্মদ এরফান উল্লাহ, উইংসের প্রতিষ্ঠাকালীন সাবেক সভাপতি ও নির্বাচন কমিশনার জনাব মোশাররফ আজিজ এবং উইংসের সদ্য সাবেক সভাপতি ও নির্বাচন কমিশনার জনাব সাজ্জাদ হোসেন পলাশ। আরও উপস্থিত ছিলেন উইংসের শুভাকাঙ্ক্ষী ও মহেশখালী সমিতি – ঢাকার সাধারণ সম্পাদক জনাব আবু সুফিয়ান, বিশিষ্ট শিল্পোদ্যোক্তা মাহমুদুল হাসান, উইংসের সাবেক সভাপতি তাহমিদ নিশাত।

পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে সভা শুরু হয়। সভার শুরুতে সদ্য সাবেক কমিটির পক্ষ থেকে বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাবেক কমিটির সাধারণ সম্পাদক এস্তাফিজুর রহমান খোরশেদ। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দের সাথে বক্তব্য রাখেন – সাবেক সভাপতি মোশাররফ আজিজ, সাবেক সভাপতি তাহমিদ নিশাত, সাবেক সভাপতি সাজ্জাদ হোসেন পলাশ, সাবেক সাধারণ সম্পাদক এহতেশাম বিল্লাহ শাওন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সালমান এম রহমান, সাবেক সাধারণ সম্পাদক এস্তাফিজুর রহমান খোরশেদ সহ অন্যান্যরা।

সভার ভোজন পর্ব শেষে উইংসের সদস্যদের প্রত্যক্ষ ভোটে উইংস কার্যনির্বাহী কমিটি ২০২২-২০২৩ সেশনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনের প্রক্রিয়া পরিচালনা করেন উইংসের ৪ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন। সরাসরি উপস্থিত সদস্যদের ভোটে সভাপতি পদে সালমান এম রহমান ও সাধারণ সম্পাদক পদে এস্তাফিজুর রহমান খোরশেদ কে নির্বাচিত করেন সদস্যরা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন নির্বাচন কমিশনার মোশাররফ আজিজ ও সাজ্জাদ হোসেন পলাশ।

উইংস যেন আরও অনেকদূর এগিয়ে যায় এবং উইংসের এই সফলতার গতি যেন আরও ত্বরান্বিত করতে পারেন সেইজন্য উইংসের সকল শুভাকাঙ্ক্ষী ও সদস্যদের সহযোগিতা এবং দোয়া কামনা করেছেন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!