Thursday, April 25, 2024
HomeNewsইবিতে আইটি সোসাইটির যাত্রা শুরু

ইবিতে আইটি সোসাইটির যাত্রা শুরু

আল ফিকহ অ্যান্ড লিগাল স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের এ এস এম ফাহাদকে সভাপতি ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের একই শিক্ষাবর্ষের সিরাজুল ইসলামকে সাধারণ সম্পাদক করে যাত্রা শুরু করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি (আইইউআইটিএস)।
বৃহস্পতিবার (১৮ মার্চ) সকাল ৯ টায় অনুষ্ঠিত সংগঠনটির এক ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে ২০২১-২২ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম।
৫৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি নাবিলা আনজুম নিশু, হাসান আল মেহেদী, সালমান খান। যুগ্ম সাধারণ সম্পাদক মুনিরা আঞ্জুম মুক্তা ও সাকিরা ইসলাম নীলা। সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব রিহাদ, শরিফুল ইসলাম, পূর্বাশা গোম্বামী ও হাসনায়েন রহমান দৃষ্টি। অর্থসম্পাদক রাকিবুল হাসান চৌধুরী রাফাত। সহকারী অর্থসম্পাদক ইমরান হাসান রাহাদ, মুজাহিদ সোরাভ ও খান ফাবিহা আসনিম অর্থী।
দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন মৃত্তিকা খান। উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, ফাহিম ইস্তিয়াক ও আস্তিক রয়। প্রচার সম্পাদক রেদোয়ানুল হক ইমরান। উপ-প্রচার সম্পাদক জান্নাত যতি, সিয়াম ও নুসরাত ইমরোজ। ছাত্রী বিষয়ক সম্পাদক ফারিয়া ইসলাম মিম, আখি, আলভি রহমান ও লাবন্য। সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক অর্নব হাসান।
উপ-সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক ইম্পা ইয়াসমিন, সাব্বির হাসান, মরিয়ম কবির, সাদিয়া আনজুম। ক্রীড়া সম্পাদক ইমরান খান, উপ-ক্রীড়া সম্পাদক জহুরুল ইসলাম, মুন, অপু সাহা ও আমিনুল ইসলাম। গবেষণা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ, সামি আল সাদ আওন, রাফেল আহমেদ অঙ্কন ও তেরজোমানি আয়শা।
সহ-সম্পাদক পদে রয়েছেন নওশিন সুম্মা, জাহিদ বিন ফিরোজ, নয়ন মিয়া, জান্নাতুল ফেরদাউস তানজিলা ও বিন ইয়াসমিন সিফাত। সম্পানিত সদস্য হালিমা খাতুন। এছাড়া কার্যনির্বাহী সদস্য হিসেবে রায়হানা নিগার, ওয়ালীউল হাসান শাহেদ, আবদুল্লাহ আজাদ, কামরুজ্জামান, মরিয়ম খাতুন ও সাজেদুল ইসলাম মনোনীত হয়েছেন।
অনুষ্ঠানে সংগঠনটির নবনির্বাচিত সভাপতি এ এস এম ফাহাদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ও দপ্তর সম্পাদক মৃত্তিকা খান।
এছাড়া সংগঠনটির ৪ জন উপদেষ্টা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি প্রফেসর ড. আখতারুজ্জামান বাবু, আইন বিভাগের প্রফেসর ড. রেহেনা পারভিন, ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি অ্যাসোসিয়েট প্রফেসর ড.মিঠুন মুস্তাফিজ এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।
আর এম রিফাত
ইসলামী বিশ্ববিদ্যালয়
Related News

3 COMMENTS

  1. […] ঐতিহাসিক ইসলামি মহা সম্মেলন। ইবিতে আইটি সোসাইটির যাত্রা শুরু নৌকার গণজোয়ার দেখালেন হোয়ানকের […]

Comments are closed.

- Advertisment -

Popular News

error: Content is protected !!