Monday, May 20, 2024
HomeNews১০ম ধাপে পৌরসভায় প্রধানমন্ত্রীর সহায়তা পেলেন বিভিন্ন পেশার ৫২০ জন কর্মহীন মানুষ

১০ম ধাপে পৌরসভায় প্রধানমন্ত্রীর সহায়তা পেলেন বিভিন্ন পেশার ৫২০ জন কর্মহীন মানুষ

আ ন ম হাসানঃ

মহেশখালী পৌরসভায় ১০ম দিনের মতো ৫২০জন বিভিন্ন পেশার কর্মহীনদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী ও পৌর মেয়র মকছুদ মিয়ার ব্যাক্তিগত তহবিল হতে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৫ জুলাই (বৃহস্পতিবার) বিকালে মহেশখালী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৫২০জন কর্মহীন বিভিন্ন পেশার লোকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার পাশাপাশি মেয়র মকছুদ মিয়ার পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার সার্বিক তত্ত্বাবধানে, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মাহফুজুর রহমান এবং উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও মহেশখালী পৌরসভার ট্যাগ অফিসার ফরহাদ জামান এর উপস্থিতে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময়- মহেশখালী পৌরসভার প্যানেল মেয়র বাবু মংলায়েন, প্রকৌশলী সবুজ কুমার দে, পৌর কাউন্সিলর সঞ্জিত চক্রবর্তী সহ পৌর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে অসহায় মানুষ দের মানবিক সহায়তা দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন। সার্বিক পরিস্থিতিতে বেশ কয়েকমাস ধরে এ সহায়তা চালু রয়েছে।

বর্তমানে সাধারণ জনগণের জন্য ৪৫০ টাকা অথবা সমপরিমাণ টাকার ত্রাণ সামগ্রী দেয়ার নিয়ম থাকলেও মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া তাঁর ব্যক্তিগত তহবিল থেকে আরো ৫৫০ টাকার বাড়িয়ে দিয়ে প্রতিজন’কে ১ হাজার টাকার সমপরিমাণ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মেয়র মকছুদ মিয়া বলেন- মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি সারাদেশের অসহায় মানুষদের কথা চিন্তা করতে পারে, তাহলে আমরা জনপ্রতিনিধি হয়ে এলাকার মানুষদের কথা কেন চিন্তা করতে পারবো না। তাই প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তার সাথে আমি কিছু যোগ করে জনগণের সুখ দুঃখের ভাগিদার হলাম। এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন- আপনারা করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারী নির্দেশনা মেনে চলুন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জন্য দোয়া করবেন। মাননীয় প্রধানমন্ত্রী যতদিন বেঁচে আছে ততদিন কোন নাগরিককে না খেয়ে থাকতে হবেনা।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহ্ফুজুর রহমান বলেন, করোনা ভাইরাস সংক্রমণ দিন দিন বৃদ্ধি পাচ্ছে, আপনারা যারা এখনও টিকা গ্রহন করেননি; দ্রুত রেজিট্রেশন করে টিকা নিন। জ্বর কাসি সর্দি হলে নমুনা পরীক্ষা করান। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে চলুন।
আর মহেশখালী-কুতুবদিয়া-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের জন্য ও পৌরসভার মেয়র আলহাজ্ব মকছুদ মিয়ার জন্য দোয়া করবেন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!