Monday, May 27, 2024
HomeNewsস্পেনে ধর্ষকের গোপানাঙ্গ কেটে দিয়েছে বাংলাদেশী নারী

স্পেনে ধর্ষকের গোপানাঙ্গ কেটে দিয়েছে বাংলাদেশী নারী

স্পেনের পুলিশ বাংলাদেশী এক নারীকে বন্দি করেছে যে অফিসের বস এর গোপনাঙ্গ ছুরি দিয়ে কেটে দিয়েছে।

ডেইলি মেইল এর সূত্র মতে, উক্ত অফিসের বস দীর্ঘদিন ধরে তাকে ধর্ষণ করার চেষ্টা চালিয়ে আসছিল। এবং আরও জানায়, স্পেনের একটি বারে ( Sant Andreu de la Barca) মঙ্গলবার মধ্যরাতে সে তার অফিসের বসের সেক্সুয়াল আচরণ গুলোকে ভালভাবে হ্যান্ডেল করেছিল।

বর্তমানে ধর্ষনকারী সে ব্যক্তি তার পুরুষাঙ্গ রক্ষার নিমিত্তে হাসপাতালের ইমারজেন্সিতে আছে। অপরদিকে মহিলাটি পুলিশের হাতে থানায় বন্দি।

মহিলাটির জবান বন্দিতে এবং পুলিশের ভাষ্যমতে জানা যায়, তাকে একাধিকবার ধর্ষণ করেছেন বারের মালিক। ঘটনার দিন আবারও তাকে শারীরিক সম্পর্কে বাধ্য করতে যান তিনি। মহিলাটি নিজের আত্মরক্ষার জন্য এই কাজটি করেছে। তবে এখনো বার এর মালিককে প্রশ্ন করা হয়নি। তাকেও প্রশ্ন করা হতে পারে।

পুলিশের সূত্রে জানা যায়, প্রায় ১ মাস ধরে অফিসের বস তাকে ধর্ষনের চেষ্টা করে আসছিল এবং নানা প্রলোভন দেখিয়ে শারিরীক সম্পর্ক করার আহবান করতো। তাই আজ মঙ্গলবার সে নারী আত্মরক্ষার জন্য এই গোপনাঙ্গ কাটার কাজটি করেছে।

পুলিশ সূত্রে আরও জানায়, ঘটনার এক ঘণ্টা পরে তারা সে নারীকে আটক করতে সক্ষম হয় এবং সে কেন এই কাজটি করলো তার বিবরণ দেয়। তিনি নিজের মালিক সম্পর্কে যে দাবি করেছেন, সে বিষয়ে তদন্ত চলছে। তিনি এখন হাসপাতালে রয়েছেন, কথা বলার মতো যথেষ্ট সুস্থ হলে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান ঐ পুলিশ কর্মকর্তা।

তবে পুলিশ সূত্রে অফিসের বস কোন দেশি তা এখনো নিশ্চিত করা হয়নি। ধারণা করা হচ্ছে উক্ত বসের বাড়ি পাকিস্তান কিংবা বাংলাদেশ।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!