Thursday, February 29, 2024
HomeNewsউখিয়ায় আবারও অগ্নিকাণ্ড;তিন রোহিঙ্গা নিহত

উখিয়ায় আবারও অগ্নিকাণ্ড;তিন রোহিঙ্গা নিহত

কক্সবাজারের উখিয়ায় কুতুপালং বাজার এলাকায় একটি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় তিনজন রোহিঙ্গা মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতরা ওই মার্কেটের একটি দোকানের কর্মচারী ছিলেন বলে জানা যায়।

গতকাল ০১ এপ্রিল (বৃহস্পতিবার) দিবাগত রাত আড়াইটার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে বেশ কয়েকটি দোকান পুড়ে গেছে।

রাজাপালং ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও বাজার কমিটির সভাপতি হেলাল উদ্দিন জানান, নিহত ব্যক্তিরা হলেন আনসারুল্লাহ, ফরিদুল ইসলাম ও মুহাম্মদ আয়াছ । তাঁদের বয়স ২০ থেকে ২৫ বছর। তাঁরা সবাই রোহিঙ্গা

উখিয়া ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা ইমদাদুল হক সাংবাদিকদের জানান, উখিয়ার শরণার্থী ক্যাম্প–সংলগ্ন কুতুপালং বাজারের একটি মার্কেটে আগুন লাগে। প্রায় তিন ঘণ্টা চেষ্টার পর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন। তবে আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে, তা এখনো নিশ্চিত করে জানা যায়নি। অগ্নিকাণ্ডে বেশ কিছু দোকানপাট ও অন্যান্য স্থাপনার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান। ক্ষয়ক্ষতির সঠিক পরিমাণ এখনও জানা যায়নি। এদিকে কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উল্লেখ্য গত ২২ মার্চ উখিয়ার বালুখালীসহ পাঁচটি আশ্রয় শিবিরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ৬ শিশুসহ ১১ রোহিঙ্গা নিহত হয়। পুড়ে যায় প্রায় ১০ হাজার ঘর। ওই ঘটনায় সরাসরি সম্পৃক্ত থাকার কারণে ৭ রোহিঙ্গা কে আটক করেছিল এপিবিএন র সদস্যরা।

এর আগে ঘটে যাওয়া অগ্নিকান্ডের আরও খবর জানতে ক্লিক করুন

Related News

2 COMMENTS

Comments are closed.

- Advertisment -

Popular News

error: Content is protected !!