Tuesday, April 23, 2024
HomeNewsমহেশখালী পৌর কাউন্সিলর মকসুদ আলম'র নেতৃত্বে হামলা;থানায় অভিযোগ দায়ের

মহেশখালী পৌর কাউন্সিলর মকসুদ আলম’র নেতৃত্বে হামলা;থানায় অভিযোগ দায়ের

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালী পৌরসভার ০৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মকসুদ আলমের নেতৃত্বে প্রতিবেশী মরহুম নুর আহমদের পুত্র মোঃ সিরাজ মাঝি (৫৮) ও তার পুত্র আলা উদ্দিন এর উপর পরিকল্পিত হামলা চালিয়ে আহত করার খবর পাওয়া গেছে।

এ নিয়ে মোঃ সিরাজ মাঝি (৫৮) বাদি হয়ে মহেশখালী থানায় একটি সাধারণ ডায়েরি করছেন বলে সুত্রে জানা যায়।

অভিযোগ সুত্রে জানা যায়, অভিযোগকারী মোঃ সিরাজ মাঝি’র আপন ভাই নুরুল আলম (৩৮), ও মমতাজ মিয়া (৫০) এর সাথে দীর্ঘদিন ধরে জায়গা জমি নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল।

তারই ধারাবাহিকতায়- অভিযোগকারী মোঃ সিরাজ মাঝির পুত্র আলা উদ্দিন গত ০৪ এপ্রিল (রবিবার) রাত আনুমানিক দশটার সময় বাড়ি থেকে বের হয়ে বজারের উদ্দেশ্য রওনা দিলে মহেশখালী পৌরসভার ঘোনা পাড়াস্হ মৌলভী হাসেমের বাড়ির পিছনের রাস্ত পর্যন্ত পৌঁছলে পুর্ব পরিকল্পনামতো উৎপেতে থাকা স্হানীয় মরহুম ফোরকান আহমেদের পুত্র মহেশখালী পৌর কাউন্সিলর মকসুদ আলমের নেতৃত্বে মরহুম নুর আহমদের পুত্র নুরুল আলম (৩৮), ও মমতাজ মিয়া (৫০) এবং নুরুল ইসলামের পুত্র মোঃ পারভেজ (২০) সহ আরও কয়েকজন মিলে আলা উদ্দিনের পথ গতিরোধ করে দা, রোহার রড, লাঠি-সোঁটা নিয়ে আলা উদ্দিনের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করেন।

একপর্যায়ে হামলাকারী নুরুল আলম তাঁর হাতে থাকা ধারালো দা দিয়ে আলা উদ্দিন কে হত্যার উদ্দেশ্য মাথার উপর আঘাত করলে আলা উদ্দিন চিৎকার করে মাটিতে লুটে পড়েন।

আলা উদ্দিনের চিৎকার শুনে তার পিতা মোঃ সিরাজ মাঝি এগিয়ে আসলে তাকেও শরীরের বিভিন্ন স্হানে আঘাত করে গুরুতর আহত করেন।

হামলাকারীরা আলা উদ্দিনের মানিব্যাগে থাকা নগদ ৮০০০/- (আট হাজার) টাকা ও মোঃ সিরাজ মাঝির পাঞ্জাবির পকেটে থাকা ৫,৫০০/- (পাঁচ হাজার পাঁচ শত টাকা) ছিনিয়ে নিয়ে যায় বলে জানা যায়।

এমতাবস্থায় স্হানীয়রা এগিয়ে এসে মোঃ সিরাজ ও আলা উদ্দিন কে উদ্ধার করে চিকিৎসার জন্য মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসেন।

অভিযোগে আরও বলা হয়, হামলাকারীরা মোঃ সিরাজ ও আলা উদ্দিনের উপর হামলার বিষয়ে থানায় অভিযোগ বা মামলা করলে তাদের সহ পুরো পরিবারকে হত্যা করার হুমকি দিয়ে মহেশখালী পৌর কাউন্সিলর আলা উদ্দিনের বসতবাড়িতে হামলা চালিয়ে বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করেন।

এ ব্যাপারে প্রশাসনের প্রতি অভিযোগকারী মোঃ সিরাজ মাঝি তার অভিযোগ আমলে নিয়ে সুস্থ নিরপেক্ষ তদন্ত পূর্বক হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!