Tuesday, April 23, 2024
HomeNewsনৌকার গণজোয়ার দেখালেন হোয়ানকের চেয়ারম্যান মোস্তফা কামাল

নৌকার গণজোয়ার দেখালেন হোয়ানকের চেয়ারম্যান মোস্তফা কামাল

এবার মহেশখালীতে নৌকার গণজোয়ার দেখালেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগ তথা নৌকার মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী হোয়ানক ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোস্তফা কামাল।

তিনি আজ ১৭ মার্চ (বুধবার) কক্সবাজার থেকে নৌপথে মহেশখালী জেটিতে আগমন করেন। এসময় ইতিহাস সূচক বিশাল এক মিছিল নিয়ে আওমীলীগ, যুবলীগ, ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী সহ হোয়ানক’র সর্বস্তরের জনতা তাকে বরণ করে নেন। মহেশখালী জেটিঘাট হতে চেয়ারম্যান মোস্তফা কামাল সহ তার গাড়ি বহর মিছিল সহকারে পৌরসভার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে গোরকঘাটা-জনতা বাজার সড়ক দিয়ে হোয়ানকে আগমন করে টাইম বাজার এসে এক গণসংবর্ধনায় মিলিত হন। উক্ত গণসংবর্ধনায় বক্তব্য রাখেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হোয়ানক ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী হোয়ানক ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোস্তফা কামাল।

mustafa kamal

বক্তব্য রাখতে গিয়ে তিনি আবেগ আপ্লুত হয়ে পড়ে বলেন, আপনাদের ভালবাসা দেখে সত্যি আমি খুবই আনন্দিত। আপনারা আমার জন্য অনেক কষ্ট করেছেন। আমি আপনাদের এই ঋণ কখনো শোধ করতে পারব না। আশা রাখি আপনারা সুস্থ সুন্দর ও নিরাপদ উন্নত সমৃদ্ধ মডেল হোয়ানক ইউনিয়ন গড়ে তুলতে আমাকে ১১ তারিখ জননেত্রী শেখ হাসিনার মার্কা, স্বাধীনতার মার্কা নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে জননেত্রীর হাত কে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে অগ্রণী ভুমিকা পালন করবেন। আজকের এই গণজোয়ার প্রমাণ করে জননেত্রী শেখ হাসিনা আমার মরহুম পিতা সাবেক সাংসদ ইসহাক মিয়ার সুযোগ্য উত্তরসূরী হিসেবে হোয়ানক ইউনিয়নের যোগ্য প্রার্থীর হাতে নৌকা তুলে দিয়েছেন।

১১ তারিখ আপানার নৌকা মার্কায় ভোট দিয়ে ব্যালেট বিপ্লবের মাধ্যমে আবারও প্রমাণ করবেন জননেত্রী শেখ হাসিনা যোগ্য প্রার্থীর হাতেই নৌকা প্রতীক দিয়েছেন।

Related News

3 COMMENTS

  1. […] ইবিতে আইটি সোসাইটির যাত্রা শুরু নৌকার গণজোয়ার দেখালেন হোয়ানকের চেয়ার… কুতুবজোমবাসী’র ভালবাসায় সিক্ত […]

  2. […] ইবিতে আইটি সোসাইটির যাত্রা শুরু নৌকার গণজোয়ার দেখালেন হোয়ানকের চেয়ার… কুতুবজোমবাসী’র ভালবাসায় সিক্ত […]

Comments are closed.

- Advertisment -

Popular News

error: Content is protected !!