রবিবার, জুন ২৬, ২০২২
Homeখেলাধুলামহেশখালীতে হচ্ছে আন্তর্জাতিকমানের স্টেডিয়াম; পরিদর্শনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব

মহেশখালীতে হচ্ছে আন্তর্জাতিকমানের স্টেডিয়াম; পরিদর্শনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব

ইশরাত মুহাম্মদ শাহ জাহানঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে প্রস্তাবিত স্টেডিয়াম বাস্তবায়নের লক্ষ্য স্টেডিয়ামের জন্য বরাদ্দকৃত জায়গা পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবদুল মালেকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

১৩ ফেব্রুয়ারি (রবিবার) যুব ও ক্রীড়া সচিবের নেতৃত্বে প্রতিনিধি দল মহেশখালী আগমন করলে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন, উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও মহেশখালী পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া।

এ সময় পৌর মেয়রের সার্বিক তত্বাবধানে প্রতিনিধি দল প্রকল্পের জন্য বরাদ্দকৃত জায়গা পরিদর্শনে করেন।

যুব ও ক্রীড়া মন্ত্রীর প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় ক্রীড়া পরিষদের প্রকৌশলী মুখলেছুর রহমান, জেলা ক্রীড়া অফিসার মাঈনুদ্দিন মিল্কি, কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এড জসিম উদ্দিন, সদস্য আলী রেজা তসলিম।

পরিদর্শনে টিমে মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন- গোরকঘাটা ভূমি অফিসের ইউনিয়ন সহকারী ভূমি অফিসার মোঃ উল্লাহ্।

মহেশখালী উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ হতে উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক এম আশরাফুল আজিজ সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক আশহাদ উল্লাহ সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রায়হান, কোষাধ্যক্ষ ও মহেশখালী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ ন ম হাসান প্রমূখ।

এই ক্যাটাগরির অন্যান্য খবর

জনপ্রিয় খবর

error: Content is protected !!