Monday, May 27, 2024
HomeNewsমহেশখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড; ফায়ার সার্ভিস আসার আগেই পুড়ে ছাই

মহেশখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ড; ফায়ার সার্ভিস আসার আগেই পুড়ে ছাই

মহেশখালীর হোয়ানকে এক ভয়াবহ অগ্নিকাণ্ড বসতবাড়ি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। এতে আনুমানিক ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়ে ক্ষতিগ্রস্ত পরিবার।

২ ডিসেম্বর রাত আনুমানিক সাড়ে আট টায় উপজেলার হোয়ানক ইউনিয়নের রাজুয়ার ঘোনা জব্বার মার্কেট এলাকার ফোরকান আহমদ এর পুত্র মাওলানা এহসান উল্লাহ’র বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে আনুমানিক ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক মাওলানা এহসান উল্লাহ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে আট টার দিকে তার বাড়িতে কেউ ছিলনা। তার স্ত্রী বাবার বাড়িতে বেড়াতে গেছেন এবং তিনি পার্শ্ববর্তী রাজুয়ার ঘোনা বাজারে নিজের ওষুধের ফার্মেসিতে ছিলেন। এমন সময় পথচারীরা তার তালাবদ্ধ বাড়িতে আগুন-জ্বলার খবর দিলে তাৎক্ষণিক প্রতিবেশী লোকজনসহ আগুন নেভানোর চেষ্টা করেও ব্যর্থ হন। এসময় খবর পেয়ে উপজেলা সদর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে আসার আগেই পুরো বাড়িটি পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

স্হানীয় ০৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মাওলানা আজিজুল উল্লাহ্ জানান, শত্রুতামূলকভাবে কেউ তার বাড়িতে আগুন দিয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।বাড়ির আসবাবপত্র নগদ টাকা ও মালামাল সহ আনুমানিক ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!