Monday, May 20, 2024
HomeNewsমহেশখালীতে থানা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ পালন

মহেশখালীতে থানা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ পালন

আ ন ম হাসানঃ মহেশখালী থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২১ পালিত হয়েছে।

৩০ অক্টোবর (শনিবার) কমিউনিটি পুলিশিং ফোরামের ব্যানারে বিশাল একটি র‍্যালী উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিন করে থানা প্রাঙ্গনে আলোচনা সভার মাধ্যমে শেষ হয়।

কমিউনিটি পুলিশিং ডে ২০২১ এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান বলেন, স্থানীয় সরকারে জনপ্রতিনিধিরা সৎ সাহস নিয়ে যদি এলাকায় কাজ করেন, তাহলে মাদক ও দুর্নীতি চিরতরে বন্ধ হয়ে যাবে। পাশাপাশি শিশু ও বৃদ্ধদের জন্য বিনোদনের ব্যবস্থা করা জরুরী হয়ে পড়েছে, বিশেষ করে ইউনিয়ন ভিত্তিক।

ইউনিয়নের বিশাল জনগোষ্টির জন্য কোন ধরনের বিনোদনের ব্যবস্থা না থাকায় মাদকে আসক্ত হচ্ছে যুব সমাজ। স্থানীয় সরকারের প্রতিনিধিদের সাথে কমিউনিটি পুলিশের এক যোগে কাজ করলে মাদক মুক্ত সমাজ গড়া সহজ হবে। আমি একটি করে দিয়েছি আপনারা বাকী সব ইউনিয়নে সাধারন মানুষ যাতে মাদক থেকে দূরে থাকতে পারে সেই জন্য শিশু পার্ক করা প্রয়োজন।

জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি এম. আজিজুর রহমান বিএ এর সভাপতিত্বে ও মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবালের পরিচালনায় (৩০ অক্টোবর) সকাল ১০টায় অনুষ্টিত র‍্যালী উত্তর আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মহেশখালী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ আব্দুল হাই।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাষ্টার রুহুল আমিন, হোয়ানক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর কাসেম চৌধুরী, মাতারবাড়ির ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আবু হায়দার, ধলঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম, কুতুবজুম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. শেখ কামাল, মহেশখালী প্রেসক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ।

আরো বক্তব্য রাখেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি বজ্রঘোপাল, নব নির্বাচিত পৌর কমিশনার কাজী মোতাহের হোসেন, প্রণব কুমার দে, জনি মং, ধলঘাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুল করিম, ছোট মহেশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাষ্টার এনামুল হক, কুতুবজুম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্পাদক রবিউল আলম, শিক্ষক মাহবুব আলম, শাহেদ মান্নান, শাপলাপুর ইউপি সদস্য জসিম উদ্দিন, মহিলা সদস্য দিলোয়ারা বেগম প্রমুখ।

এসময় উপজেলার সকল ইউনিয়নের স্হানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিক সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!