Monday, May 20, 2024
HomeNewsমহেশখালীতে চলছে লকডাউন; শক্ত অবস্থানে ইউএনও

মহেশখালীতে চলছে লকডাউন; শক্ত অবস্থানে ইউএনও

মহেশখালীতে চলছে লকডাউন; শক্ত অবস্থানে ইউএনও। বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাব ঠেকাতে সরকার ঘোষিত লকডাউন কার্যকরে ২য় দিনের মত লকডাউনের বিধি-নিষেধ বাস্তবায়নে মহেশখালীর প্রতিটা বাজারে ,গণ জমায়েতের স্থানে প্রচার-প্রচারণা চালাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান।

২৯ জুন (মঙ্গলবার) সকাল থেকেই দিনব্যাপি উপজেলা প্রশাসনের এ তৎপরতা ছিলো চোখে পড়ার মতো।

মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমানের নেতৃত্বে মহেশখালী থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল সহ পুলিশের একটি টীমকে সাথে নিয়ে চলতি লকডাউনের বিধি-নিষিধ কঠোরভাবে বাস্তবায়নে মাঠে ময়দানে কাজ করে যাচ্ছেন উপজেলা প্রশাসন।

মহেশখালী-কক্সবাজার নৌপথে সব ধরণের বোট চলাচল বন্ধ (তবে জরুরি প্রয়োজন ও রোগী ছাড়া) এবং সকল প্রকার গণ-পরিবহন বন্ধ রয়েছে। মহেশখালীর প্রধান প্রবেশপথ মহেশখালী জেটিঘাট ও মহেশখালী বদরখালী সংযোগ সেতু বন্ধ থাকায় একপ্রকার জনশূন্যে রূপ নেয় মহেশখালীর প্রধান সড়ক।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান অতীব জরুরি প্র‍য়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য নির্দেশ দিয়ে বলেন, চলমান লকডাউনে সরকার কর্তৃক গৃহীত সকল প্রকার বিধি-নিষেধ জনসাধারনকে মেনে চলতে হবে, অন্যথায় আইন ভঙ্গকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।

এসময় তিনি সর্বসাধারণ কে সাবান দিয়ে ঘনঘন হাত ধোয়া, সর্বদা মাস্ক পরিধান করা সহ সকলকে নিজ নিজ অবস্থান থেকে সতর্ক থাকার আহবান জানান।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!