Thursday, February 29, 2024
HomeNewsমহেশখালীতে এসআরএসডিও বাংলাদেশের শীতবস্ত্র বিতরণ

মহেশখালীতে এসআরএসডিও বাংলাদেশের শীতবস্ত্র বিতরণ

বার্তা পরিবেশকঃ মহেশখালীতে সমাজিক সংগঠন এসআরএসডিও বাংলাদেশের উদ্যোগে অসহায় হতদরিদ্র ছিন্নমূল পরিবার ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

১৩ঃ জানুয়ারি (বৃহস্প‌তিবার) সকাল ১০টায় বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে এতিম,অসহায় দরিদ্র নারী-পুরুষের হাতে এই শীতবস্ত্র তুলে দেওয়া হয়।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উক্ত সংগঠনের সিনিয়র সদস্য এডভোকেট দেলোয়ার হোসেন সভাপতিত্বে অতিথি হি‌সে‌বে উপস্থিত ছিলেন বড় মহেশখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম হুমায়ুন কবির আজাদ।

এ সময় আরও উপ‌স্থিত ছি‌লেন, সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের বাংলা প্রভাষক মাহবুব আলম, উক্ত সংগঠনের সদস্য তারেক, আকতারুজ্জমান শাহীন, এরফান হোসাইন, সাইফুল ইসলাম সাইফ,মুহাম্মদ এনামুল হক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

সভাপতির বক্তব্যে এডভোকেট দেলওয়ার হোসেন বলেন, আমরা এই শীত মৌসুমে দুস্থদের মাঝে কম্বল বিতরণ ছাড়াও বিভিন্ন সামা‌জিক ও মানবিক কর্মকাণ্ডে ভূমিকা রেখে এসেছি।
ইতিমধ্যে আমরা কক্সবাজারের প্রতিটি উপজেলায় কম্বল বিতরণ করেছি। তিনি আরও বলেন, তীব্র শীত শুরু হয়েছে। অনেক অসহায় মানুষ শীত নিবারণ করতে পারছেন না। সুবিধাবঞ্চিত ওই সকল অসহায়দের পাশে এসে দাঁড়ানোর জন্য SRSDO সংগঠন সব সময় ঐক্যবদ্ধ।

প্রধান অতিথি বক্তব্যে এম হুমায়ুন কবির আজাদ বলেন, সমাজের প্রতিটি মানুষের উচিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা। একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে জন সেবায় নিজেকে আত্মনিবেদন করতে হবে।

সবাইকে মানবিক কাজে এগিয়ে আসার আহ্বান জানান।যারা এ মানবিক কর্মকাণ্ডে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি ওনার দীর্ঘায়ু ও সমৃদ্ধি কামনা করেন। এবং সংগঠনের সকল সদস্যকে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে বড় মহেশখালীর ইউনিয়নের ৫০ জন দরিদ্র পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। ভিক্ষুক, ছিন্নমুল, ভুমিহীন, অতিদরিদ্র ও দরিদ্র এই পাঁচ ক্যাটাগরিভে ভাগ করে সবার মধ্যে কম্বল বিতরণ করা হয়।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!