Sunday, March 3, 2024
HomeNewsমহেশখালীতে আবারও সড়ক দুর্ঘটনা; ৪ কলেজ ছাত্রী সহ আহত ৫

মহেশখালীতে আবারও সড়ক দুর্ঘটনা; ৪ কলেজ ছাত্রী সহ আহত ৫

ইশরাতুল জান্নাত সোহাঃ

মহেশখালী উপজেলার বড় মহেশখালী রাস্তার মাথা বাজারস্হ প্রধান সড়কে দুর্ঘটনায় ৪ কলেজ ছাত্রী সহ ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সূত্রে জানা যায়, মহেশখালী সরকারী বঙ্গবন্ধু মহিলা কলেজ হতে ক্লাস শেষে বাড়ি ফেরার পথে গোরকঘাটা-জনতা বজার সড়কের বড় মহেশখালী রাস্তার মাথা বাজারস্হ প্রধান সড়কে টমটম ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন- উপজেলার হোয়ানক টাইমবাজার এলাকার (টমটম চালক) মাহাবুব আলম, সরকারী বঙ্গবন্ধু মহিলা কলেজের শিক্ষার্থী যথাক্রমে হোয়ানক পুঁইছড়া এলাকার নওশিন (১৭), কেরুনতলী এলাকার উষা (১৭), পুঁইছড়া এলাকার ফোরকান আহমদের মেয়ে বেবী আক্তার ও ডেইল্যাঘোনা এলাকার সরওয়ার কামালে মেয়ে রুপসী আক্তার।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোরাকঘাটাগামী একটি ট্রাক অপর একটি গাড়ীকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা ব্যাটারী চালিত একটি টমটমগাড়ি সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে চালক ও ৪ কলেজ শিক্ষার্থীরা গুরুতর আহত হন।

স্হানীয়রা উদ্ধার করে আহতদের প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে এদের মধ্যে বেবী, রূপসী ও চালক কে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুতর আহত উষা ও নওশিনকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!