Monday, May 20, 2024
HomeNewsমহেশখালীতে আনসার-ভিডিপির বৃক্ষরোপণ কর্মসূচি পালন

মহেশখালীতে আনসার-ভিডিপির বৃক্ষরোপণ কর্মসূচি পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালকের নির্দেশে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী মহেশখালী উপজেলা কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

২৭ জুন (রবিবার) মহেশখালী উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহ্ফুজুর রহমান।

মহেশখালীউপজেলা আনসার ও ভিডিপির (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মোছলেহ্ উদ্দিন ফারুখের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বৃক্ষরোপণ কর্মসূচিতে উপজেলা আনসার কমান্ডার, ইউনিয়ন দলনেতা-দলনেত্রী, ওয়ার্ড দলনেতা-দলনেত্রী সহ আনসার ও ভিডিপির সদস্য-সদস্যারা উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা (ভারপ্রাপ্ত) আনসার-ভিডিপি কর্মকর্তা মোছলেহ্ উদ্দিন ফারুখ আনসার ও ভিডিপি সদস্য-সদস্যাদের উদ্দেশ্য বলেন, বাহিনীর মহাপরিচালক মহোদয়ের নির্দেশে সারাদেশের ন্যায় মহেশখালীতেও আজ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হচ্ছে। আপনারা প্রত্যেকে নিজেদের গ্রামে এ বৃক্ষরোপণ ও সঠিক পরিচর্যা করবেন।

এসময় তিনি বাহিনীর সদস্যদের সরকার ঘোষিত লকডাউন কার্যকরে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে স্বেচ্ছাসেবক হিসেবে করোনার এ-ই ক্রান্তিলগ্নে সবাইকে কাজ করার আহবান জানান।

প্রাপ্ত তথ্য মতে, মহেশখালী উপজেলার ১৫১ টি গ্রামে বিভিন্ন ফলদ, বনজ ও ভেষজ জাতীয় উদ্ভিদের চারা বিতরণ করা হয়।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!