Saturday, May 18, 2024
HomeNewsবড় মহেশখালী ইউনিয়ন ছাত্রলীগের নেতৃত্বে শওকত-সরওয়ার-রাকিব

বড় মহেশখালী ইউনিয়ন ছাত্রলীগের নেতৃত্বে শওকত-সরওয়ার-রাকিব

বার্তা পরিবেশকঃ অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর সকল কল্পনা জল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশ ছাত্রলীগ বড় মহেশখালী ইউনিয়নের বৈধ কমিটি হিসেবে স্বীকৃতি পেলেন শওকত-সরওয়ার-রাকিব প্যানেল।

মহেশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি হালিমুর রশিদ পুতু ও সাধারণ সম্পাদক পারভেজ আহমদ বাবু’র যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

অনুমোদিত কমিটিতে শওকত ইসলাম কে সভাপতি, ওসমান সরওয়ার কে সাধারণ সম্পাদক ও রাকিব আল হাসান কে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মুহাম্মদ বাবুল, সহ-সভাপতি আমিনুল ইসলাম, সহ-সভাপতি আবু বক্কর ছিদ্দিক আরিফ, সহ-সভাপতি এনামুল হক, যুগ্ন সাধারন সম্পাদক সাদিয়ার আলম রাসেল, যুগ্ন সাধারন সম্পাদক এনামুল করিম,দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম মোরশেদ। সদস্যরা হলেন-আতাউর রহমান,নুরুল মোস্তফা রকি, তারেক রহমান জুয়েল, ইমরান খাঁন লিমন, সাইফুল ইসলাম,তারেকুল রহমান ও খালেদ মোরশেদ।

২৫ শে অক্টোবর কক্সবাজারে মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে নৌপথে মহেশখালী জেটিঘাটে আগমন করলে- আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী ও অঙ্গ সংগঠনের হাজারো নেতাকর্মীরা বরণ করে নেন।

পরে নেতৃবৃন্দরা মিছিল সহকারে গোরকঘাটা চৌরাস্তার মোড় হয়ে বঙ্গবন্ধু সড়ক দিয়ে বড় মহেশখালীর উদ্দেশ্য যাত্রা করেন। পথিমধ্যে জাগিরা ঘোনা জামে মসজিদ সংলগ্ন সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিকের পিতা বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মরহুম এডভোকেট এসএম রফিক উল্লাহর কবর জিয়ারত করে পুষ্পমাল্য অর্পণ করে বড় মহেশখালী ইউনিয়নের বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ করে বড় মহেশখালী নতুন বাজার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

পরে সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এক আলোচনা সভায় মিলিত হন।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!