Monday, May 27, 2024
HomeNewsবড় মহেশখালীতে নানান কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক প্রবীণ দিবস-২০২১ পালন

বড় মহেশখালীতে নানান কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক প্রবীণ দিবস-২০২১ পালন

ইশরাতুল জান্নাত সোহাঃ

“ডিজিটাল সমতা, সকল বয়সের প্রাপ্যতা” এ প্রতিপাদ্য কে ধারণ করে ‘বেসরকারি উন্নয়ন সংস্থা মুক্তি কক্সবাজারের আয়োজনে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সার্বিক সহযোগিতায় বড় মহেশখালী ইউনিয়নে পালন করা হয়েছে আন্তর্জাতিক প্রবীণ দিবস-২০২১।

সারাদেশের ন্যায় আজ ০১ অক্টোবর (শুক্রবার) বড় মহেশখালী ইউনিয়নে নানান কর্মসূচির মাধ্যমে এ দিবস টি পালন করা হয়েছে।

সকালে বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন হতে প্রবীণদের নিয়ে প্রবীণদের নিয়ে এক বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে বড় মহেশখালী নতুন বাজার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় বড় মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এনায়েত উল্লাহ বাবুল, ইউনিয়ন পরিষদের সকল এমইউপি সদস্য, গ্রাম আদালত সহকারী এনামুল হক, মুক্তি কক্সবাজারের মিডিয়া এন্ড কমিউনিকেশন অফিসার ফয়সাল আমিন, প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির প্রোগ্রাম অফিসার শফিউল আলম, মুক্তি কক্সবাজার, মহেশখালী উপজেলা শাখার সহকারী হিসাব রক্ষণ কর্মকর্তা মামুনুর রশীদ সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় উপকারভোগীদের মাঝে নগদ টাকা ও শ্রেষ্ঠ প্রবীণ এবং শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা প্রদান করা হয়।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!