Monday, May 27, 2024
HomeNewsব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে মারামারি হলে আইনানুগ ব্যবস্হা:ওসি মহেশখালী

ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে মারামারি হলে আইনানুগ ব্যবস্হা:ওসি মহেশখালী

নিজস্ব প্রতিবেদকঃ আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের মধ্যে মারামারি হলে কঠোর আইনানুগ ব্যবস্হা গ্রহণের হুঁশিয়ারি দিয়েছেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই।

কোপা আমেরিকার এবারের আসরের শুরু থেকে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে পুরো দেশ জুড়ে। কোথাও কোথাও হামলা ও পাল্টা হামলার ঘটনাও ঘটেছে। ১১ জুলাই (রবিবার) সকাল ৬টায় কোপা আমেরিকার ফাইনালে মুখামুখি হতে যাচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী প্রতিবেশী দেশ ব্রাজিল-আর্জেন্টিনা। জনপ্রিয় এই দুই দলের ফাইনাল খেলা কেন্দ্র করে মহেশখালীতে যাতে কেউ মারামারি কিংবা আইনশৃঙ্খলা অবনতির চেষ্ট না করে, সেবিষয়ে কঠোর হুশিয়ারি দিয়েছেন মহেশখালী থানা পুলিশ। বাইরে বের না হয়ে নিজের বাসায় বসে খেলা দেখার নির্দেশনা রয়েছে পুলিশের পক্ষ থেকে।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই কঠোর হুশিয়ারি বলেন, চায়ের দোকানে বা বড় কোনো স্ক্রিনে গণজমায়েত করে প্রকাশ্যে খেলা দেখা যাবে না। যার যার বাড়িতে বসে খেলা দেখতে হবে।

যারা ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করবে তাদের কোনোরকম ছাড় না দেয়ার কথা বলেছে পুলিশ।

এ ব্যাপারে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলেন, “আর্জেন্টিনা বনাম ব্রাজিল সমর্থকদের মধ্যে মারামারি হলে কঠোর আইনানুগ ব্যবস্হা নেয়া হবে। মনে রাখবেন, মামলা হলে এডভোকেট সাহেবের টাকা মেসি বা নেইমার কেউ দিবেনা। সবাইকে মেসেজটি পৌঁছে দিন।”

এদিকে ফাইনাল খেলায় সংঘর্ষের ঘটনা ঘটতে পারে এই রকম আগাম তথ্য রয়েছে পুলিশের কাছে। এ সংঘর্ষের ঘটনা এড়াতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

কোপা আমেরিকার ফাইনাল খেলাকে কেন্দ্র করে যাতে কোনো সংঘর্ষের ঘটনা না ঘটে সেজন্য পুলিশের টিম মাঠে কাজ করছে। পুলিশের পাশাপাশি স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদেরও সহযোগিতা চেয়েছে পুলিশ।

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!