শনিবার, আগস্ট ২০, ২০২২
Homeখবরবাকি টাকা চাওয়ায় ব্যবসায়ীর উপর সশস্ত্র হামলা;দোকানের মালামাল লুট

বাকি টাকা চাওয়ায় ব্যবসায়ীর উপর সশস্ত্র হামলা;দোকানের মালামাল লুট

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ কক্সবাজারের ক্রাইম জোন হিসেবে খ্যাত কালারমার ছড়ায় এবার বাকি টাকা চাওয়াকে কেন্দ্র করে ব্যবসায়ীর উপর সশস্ত্র হামলার পর দোকানের মালামাল লুটপাটের খবর পাওয়া গেছে।

সূত্রে জানা যায়, দ্বীপ উপজেলা মহেশখালীর কালারমার ছড়া মাইজপাড়ায় বাকি টাকা চাওয়ায় দোকানদারকে মেরে রক্তাক্ত করা হয়েছে।

এঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ ইউসুফ ( ৩০ ) বাদী হয়ে ৫ জনকে আসামী করে মহেশখালী থানায় এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, গত ৭ এপ্রিল বিকাল ৫ টায় কালারমার ছড়ার মাইজপাড়ার ব্রয়লার মুরগী ও পান সিগারেটের দোকান থেকে বাকীতে মাল ক্রয় করা স্থানীয় মৃত আকের আহমেদের পূত্র গিয়াস উদ্দিন থেকে বাকী থাকা ৩৭৩ টাকা ও আবু হানিফা থেকে ৩৫০ টাকা খুঁজলে এতে কথা-কাটাকাটি হয়।

এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে এমদাদ,গিয়াস উদ্দিন, আব্দুল কাদের, আবু হানিফা, আরিফুল ইসলাম সহ আরও কয়েকজন এসে লোহার লড়, দা চু্রি ও অস্ত্রশস্ত্র দিয়ে মারাত্মক ভাবে জখম করে প্রায় ৩০ হাজার টাকার মালামাল ক্ষয়ক্ষতি করে।

এছাড়া ইউছুপ কে বাঁচাতে পাশের দোকানদার তার বড় ভাই আমানত উল্লাহ ছুটে আসলে তাকেও আব্দুল কাদেরের ছেলে রড় দিয়ে আঘাত করে ফুলা জখম করে বলে এজাহারে উল্লেখ করেন।

স্থানীয়রা জানান, বিকালে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে মারামারি ঘটনা ঘটে। এতে মোঃ ইউসুফ মাথায় মারাত্মক ভাবে জখম হয়ে আহত হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া হাসপাতালে প্রেরণ করলে সেখানে অবস্থা শোচনীয় দেখলে কর্তব্যরত ডাক্তা্রের পরামর্শে তাকে সাথে সাথে চট্টগ্রাম মেডিকেল কলেজের জরুরী বিভাগে ভর্তি করা হয় বলে জানান।

ভুক্তভোগী মোঃ ইউসুফ বলন, বাকী টাকা চাওয়ায় তারা সংঘবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্য হামলা করে আমাকে মাথার মাঝখানে কুপিয়ে রক্তাক্ত করেছে। আমি উক্ত ঘটনা সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনের হস্তক্ষেপ কামনা করছি।

এবিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল হাই জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি৷ তা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ক্যাটাগরির অন্যান্য খবর

জনপ্রিয় খবর

error: Content is protected !!