Monday, May 20, 2024
HomeEducationMagazineবাংলা নাটক ২০২১ এ দর্শক প্রিয়তার শীর্ষে মেহমান

বাংলা নাটক ২০২১ এ দর্শক প্রিয়তার শীর্ষে মেহমান

বছরের শুরুতে বাংলা ধারাবাহিক নাটকে আসছে দারুন চমক। ঘাসফড়িং এর প্রযোজনায়  ও NTV এর পরিবেষনায় এবং ফজলুর রহমান বাবুর অভিনিত এই নাটকের নাম দেওয়া হয়েছে “মেহমান “। মেহমান নাটকটির দর্শক প্রিয়তা এতই জনপ্রিয় যে পরিবারের সবাই বাংলা নাটক ২০২১ ‘মেহমান’  দেখার জন্য অধীর আগ্রহে টিভি কিংবা ইউটিউবে ডু মারতে ভুলে না। কখন নতুন পর্ব আসবে সে আশায় থাকে দর্শক মহল।

বাংলা নাটক ২০২১ মেহমান নাটকের কাহিনী সংক্ষেপঃ

এই নাটকে ফজলুর রহমান বাবু কে দেখা যাবে রহমান মিয়া নামক গ্রামের  এক সম্পদশালী মানুষ হিসেবে যিনি স্বভাবে খুব কৃপণ। অন্যদিকে তার স্ত্রীর চরিত্রে থাকা শেফালী একেবারে ভিন্ন রকমের, অনেক দয়ালু, দিল দরিয়া মানুষ। তার ইচ্ছে প্রতি বেলায় তার ঘরে মেহমান থাকা চাই চাই। কিন্তু এই নিয়ে স্বামী-স্ত্রীর দা-কুমড়ো সম্পর্ক। কিন্তু স্ত্রী শেফালী এতটাই মেজাজী যে স্বামী রহমান মিয়া স্ত্রীর কথাকে টপকাতে পারেনা। কিন্তু এই নাটকে দেখা যাবে শেফালী-রহমান মিয়া দম্পতির কোন সন্তান নেই।

কাদের ও ময়নাকে তারা ছোট বেলা থেকেই লালন পালন করে আসছে, তাই কাদের ও ময়না তাদের মা-বাবা বলে ডাকে। কিন্তু বড় বিপদে আছে কাদের ও ময়না। দেখা যায়,  বাবার পক্ষ নিলে মা রাগ করে, আবার মায়ের পক্ষ নিলে বাবা রাগ করে।তাই বাধ্য হয়েই কাদের ও ময়না বাবা-মা’র সাথে তাল মিলিয়ে চলে।

বাংলা নাটক ২০২১ এ ধারাবাহিক এই নাটকে রয়েছে বিনোদনে ভরপুর। পরিচালক মনে করেন এই নাটকে দর্শকের মনে প্রচুর বিনোদনের খোরাক জমাবে। পরিবার-পরিজনকে নিয়ে NTV এর পর্দায় ও NTV এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখতে পারবেন বলে উল্লেখ করেন নাটকের এই নির্মাতা।

ধারাবাহিক এই বাংলা কমেডি নাটকে অভিনেতা ও অভিনেত্রী হিসেবে রয়েছেঃ

তানজিকা আমিন, নাজিয়া অর্শা, ইজাজুল ইসলাম, ফজলুর রহমান বাবু, সাজু খাদেম, মুনিরা মিঠু, এরফান আহমেদ, রওনক হাসান, চিত্রলেখা গোহ।

নাটকের কাহিনী ও পরিচালনায় ছিলেন- আহসান আলমগীর ও আল হাজেন।

প্রযোজনায় ও পরিবেশনায় ছিলেনঃ ঘাসফড়িং ও NTV । এছাড়া নাটকের সম্পাদনায় ছিলেনঃ মৃদুল হাওলাদার বাবু এবং নাজিম উদ্দিন সবুজ।

বাংলা নাটক ২০২১ মেহমান এর  চিত্র গ্রাহক ছিলেনঃ তানভীর খন্দকার ও মুহাম্মদ কবিরুল ইসলাম।

সংগীত পরিবেশনায়ঃ

কথাঃ কবির বকুল

কন্ঠঃ এস আই টুটুল ,

আবহ সঙ্গগীতঃ আদিত্য সন্ন্যাসী,

বাংলা হাসির নাটক এই নাটকের নির্বাহী প্রযোজক ছিলেনঃ মোহাম্মদ মহসিন।

মেহমান নাটক এর পর্বগুলো সরাসরি ইউটিউবে দেখতে ক্লিক করুন

Related News
- Advertisment -

Popular News

error: Content is protected !!